আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালে পরীক্ষায় নকলে সহায়তার দায়ে কক্ষ পরিদর্শক বহিষ্কার

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৩, ২০১৮, ১৮:৫৯

বরিশালে পরীক্ষায় নকলে সহায়তার দায়ে কক্ষ পরিদর্শক বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক: চলতি দাখিল পরীক্ষার দ্বিতীয় দিনে বরিশালের গৌরনদী উপজেলার কাছেমাবাদ আলীয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নকল করার সুযোগ করে দেওয়ার অভিযোগে কক্ষ পরিদর্শককে তিন বছরের জন্য এবং ওই পরীক্ষার্থীকে চলতি পরীক্ষা থেকে বহিষ্কার করা হয়েছে। আজ কেন্দ্র পরিদর্শনে যাওয়া গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশ্রাফ আহম্মেদ এই নির্দেশ দেন।

পরীক্ষা কেন্দ্র সচিব মাওলানা আবু সাঈদ মোহাম্মদ কামেল জানান, আজ সকালে আরবী দ্বিতীয়পত্র পরীক্ষা শুরু হওয়ার পর সকাল সোয়া ১১টার দিকে পরীক্ষা কেন্দ্রে পরিদর্শন করেন গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশ্রাফ আহম্মেদ। এক পর্যায়ে ১০৩ নম্বর কক্ষে প্রবেশ করতেই তহমীনা আক্তার নামে এক পরীক্ষার্থীকে কক্ষ পরিদর্শকের সামনে নকল করতে দেখতে পান ইউএনও। এ সময় পরীক্ষার্থীকে চলতি পরীক্ষা থেকে এবং নকল করতে সুযোগ দেয়ার অপরাধে কক্ষ পরিদর্শক মাগুরা-মাদারীপুর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. গিয়াস উদ্দিনকে তিন বছরের জন্য বহিষ্কার করেন তিনি। বহিষ্কৃত পরীক্ষার্থী তহমীনা হোসনাবাদ মোল্লা মজিবুর রহমান দাখিল মাদ্রাসার ছাত্রী।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।