আজকের বার্তা | logo

১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই আগস্ট, ২০১৮ ইং

বরিশালে খালেদা জিয়ার মুক্তি ও মামলা প্রত্যাহার দাবিতে অনশন কর্মসূচি

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৪, ২০১৮, ১৬:৫০

বরিশালে খালেদা জিয়ার মুক্তি ও মামলা প্রত্যাহার দাবিতে অনশন কর্মসূচি

খালেদা জিয়ার মুক্তি ও নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার দাবিতে বরিশালে অনশন কর্মসূচি পালন করেছে জেলা ও মহানগর বিএনপি। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার সকাল সাড়ে ১০ থেকে অশ্বিনী কুমার হলে এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব বরিশাল মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার। এ সময় তিনি বলেন, ‘মাছ ঘাট, লঞ্চ ঘাট থেকে শুরু করে ব্যাংকের টাকা লুটপাট করছে আওয়ামী লীগ। অথচ খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা অর্থ আত্মসাতের মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। আরেকটি প্রহসনমূলক নির্বাচন করার পাঁয়তারা করছে সরকার। কিন্তু সরকারের এই নীল নকশা কিছুতেই বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

মজিবর রহমান সরোয়ার আরো বলেন, তারা ক্ষমতায় এসে আওয়ামী লীগের এসব লুটপাটের বিচার করবে। এ সময় প্রত্যয় ব্যক্ত করেন জনতাকে সঙ্গে নিয়ে বেগম জিয়াকে কারামুক্ত করে ছাড়বেন তারা।কর্মসূচি চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য দেন বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, জেলা দক্ষিণ বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন, জেলা উত্তর বিএনপির সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদ, নগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।