আজকের বার্তা | logo

৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালের বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেপ্তার: ডেটলাইন ৮ ফেব্রুয়ারি

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৭, ২০১৮, ০১:৩৯

বরিশালের বিএনপি-জামায়াতের  ৮ নেতাকর্মী গ্রেপ্তার: ডেটলাইন ৮ ফেব্রুয়ারি

বার্তা ডেস্ক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর ও বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে সম্ভাব্য যে কোনো নাশকতা এড়াতে বরিশালে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর। ভোলা প্রতিনিধি  : ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় ঘিরে সারা দেশের ন্যায় উপকূলীয় দ্বীপ জেলা ভোলায়ও সতর্কাবস্থায় রয়েছে পুলিশ। নাশকতার আশঙ্কায় সোমবার গভীর রাত থেকে গতকাল মঙ্গলবার বিকেল পর্যন্ত বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদেরকে গতকাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ ট্রুম্যান জানান, পুলিশ ভোলা সদর উপজেলা থেকে ছাত্রদল নেতা মোহাম্মদ আলী, দৌলতখান উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বাবুল ও বিএনপি নেতা সিদ্দিক এবং বোরহানউদ্দিন উপজেলা বিএনপির সহ-সভাপতি হাসান হাওলাদারকে গ্রেপ্তার করেছে। ভোলার পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন জানান, নাশকতার আশঙ্কায় পুলিশ তাদেরকে গ্রেপ্তার করেছে।

আমতলী প্রতিনিধি : বরগুনার আমতলী পৌর শহরে অভিযান চালিয়ে সোমবার রাতে ছাত্রদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, আমতলী পৌর শহরের নয়াবেঙ্গলী গ্রাম থেকে পৌর ছাত্রদলের সভাপতি ইসরাত শাহ আল আমিন পিকু ও বটতলা নামক স্থান থেকে উপজেলা ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হেলাল মাঝিকে সোমবার রাতে পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। আল আমিন পিকুর বড় ভাই ফিরোজ শাহ জানান, ‘আমার ভাইয়ের বিরুদ্ধে কোন ওয়ারেন্ট নেই।’ আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ শহিদ উল্যাহ বলেন, ছাত্রদলের দুই নেতাকে নিয়মিত মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

বাবুগঞ্জ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর ও বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে সম্ভাব্য যে কোন নাশকতা এড়াতে বাবুগঞ্জ থানা এবং এয়ারপোর্ট থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ওসি আনোয়ার হোসেন জানান, প্রধানমন্ত্রীর বরিশাল সফর এবং খালেদা জিয়ার মামলার রায়-গুরুত্বপূর্ণ দুটি বিষয় একই দিন হওয়াতে বিএনপি-জামায়াত সংঘবদ্ধ হয়ে নাশকতায় লিপ্ত হতে পারে। তাই গত কয়েক দিন যাবত এয়ারপোর্ট থানাধীন সম্ভাব্য সকল এলাকাগুলিতে বিশেষ অভিযান পরিচালনাসহ কড়া নজরদারিতে রেখেছেন এবং সন্দেহভাজনদের খুঁজে বেড়াচ্ছে থানা পুলিশ। বাবুগঞ্জ থানার ওসি আব্দুস সালাম জানিয়েছেন, ৮ ফেব্রুয়ারি উপলক্ষে বিশেষ কোন অভিযান নেই তবে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

গৌরনদী: পৌর এলাকার উত্তর বিজয়পুর গ্রাম থেকে উপজেলা জামায়াতের সদস্য মোস্তফা আনোয়ারুল ইসলাম ও পৌর জামায়াতের সদস্য জাহাঙ্গির হোসেন মোল্লাকে আটক করেছে পুলিশ। মারামারি মামলায় তাদের আটক দেখানো হয়েছে। এদিকে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর ও বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে বিমানবন্দর থানা, বাকেরগঞ্জসহ বিভিন্ন স্থানে পুলিশ মহড়া দিয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।