আজকের বার্তা | logo

৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে অক্টোবর, ২০১৮ ইং

পিয়নের চাকরি নিতে লাগে ৫ লাখ টাকা: পিরোজপুরে এরশাদ

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৭, ২০১৮, ২৩:৩১

পিয়নের চাকরি নিতে লাগে ৫ লাখ টাকা: পিরোজপুরে এরশাদ

পিরোজপুর প্রতিনিধি: স্বৈরাচার বিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনের জন্মভিটা পিরোজপুরের মঠবাড়িয়ায় দলীয় জনসভায় সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি উভয় দলই ক্ষমতায় ছিল। কিন্তু তারা কেন নূর হোসেন হত্যার বিচার করে নাই?

মঙ্গলবার বিকালে মঠবাড়িয়ার শহীদ মোস্তফা খেলার মাঠের জনসভায় এ প্রশ্ন তোলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

এর আগে, সোমবার তার এই কর্মসূচির প্রতিবাদে মঠবাড়িযায় নূর হোসেন স্মৃতি পরিষদ নামে একটি সংগঠনের পোস্টার লাগানো হয়।

জনসভায় এরশাদ আরও বলেন, আওয়ামী লীগ-বিএনপি কারো কাছে দেশ নিরাপদ নয়। আওয়ামী লীগ ক্ষমতায় এলে বিএনপি নিরাপদ নয়, আবার বিএনপি ক্ষমতায় এলে আওয়ামী লীগ নিরাপদ নয়। কিন্তু একমাত্র জাতীয় পার্টি ক্ষমতায় এলে সবাই নিরাপদ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘দেশের মানুষ এখন ভালো নাই। দেশে এখন প্রশ্নপত্র ফাঁস হচ্ছে। যুককদের চাকরি নাই। পুলিশের চাকরি নিতে ১০ লক্ষ টাকা, পিয়নের চাকরি নিতে লাগে ৫ লক্ষ টাকা। অন্যান্য চাকরিও ঘুষ ছাড়া হচ্ছে না।’

মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক নাজমুল আহসান কবিরের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন পিরোজপুর-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ও সদ্য জাতীয় পার্টিতে যোগদানকারী ডা. রুস্তুম আলী ফরাজী।

এ সময় আরও বক্তব্য রাখেন জাপা’র কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের, মহাসচিব রুহুল আমীন হাওলাদার, পরিবেশ ও বনমন্ত্রী ব্যরিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, জাপা’র প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, সুনিল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার এবং সফিকুল ইসলাম সেন্টু।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।