আজকের বার্তা | logo

১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

পিরোজপুরে বিএনপির ১২ নেতাকর্মী আটক

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৭, ২০১৮, ১৬:১১

পিরোজপুরে বিএনপির ১২ নেতাকর্মী আটক

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে বিএনপি ও এর অংগ সংগঠনের ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাষ্ট দুর্নীতি মামলার রায়কে সামনে রেখে ৮ ফেব্রুয়ারি নাশকতার পরিকল্পনার আশঙ্কায় তাদের আটক করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। পিরোজপু জেলা ডিএসবির অফিসার ইনচার্জ (ওসি) মোবাশ্বর হোসেন পরিবর্তন ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাষ্ট দূর্নীতি মামলার রায়কে ঘিরে নাশকতা সৃষ্টির পরিকল্পনা নেয়াসহ বিভিন্ন মামলা থাকায় তাদেরকে আটক করা হয়েছে।

জেলার বিভিন্ন থানায় খোঁজ নিয়ে জানা গেছে, আটকদের মধ্যে ইন্দুরকানীতে বিএনপি কর্মী আব্দুল খালেক, ভান্ডারিয়ায় ছাত্রদল কর্মী সোহাগ মুন্সি, মেহেদী হাচান বাপ্পি ও সুমন, মঠবাড়িয়ায় সাফা ইউনিয়ন যুবদলের সাংগঠানিক সম্পাদক মিজানুর রহমান, নেছরাবাদে ছাত্রদল কর্মী পলাশ, নাজিরপুরে ৮নং শ্রীরামকাঠী ইউনিয়নের বিএনপি সভাপতি মোতাহার হোসেন মোল্লা, শ্রমিকদলের সভাপতি মাইনুল ইসলাম মিন্টু, শ্রীরামকাঠী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি সামছুল হক হাওলাদার ও ৪ নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম এবং পিরোজপুর সদর থানায় ২ জনকে আটক করা হয়েছে।

এছাড়া এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলার কাউখালী থানায়  কাউকে আটকের খবর পাওয়া যায়নি।

এদিকে রায়কে ঘিরে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইন শৃংক্ষলা রক্ষাকারী বাহিনী। যেকোন ধরনের নাশকতা ঠেকাতে পুলিশ তৎপর রয়েছে।

এদিকে, পুলিশের হাতে গ্রেফতার এড়াতে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের অনেকে গা-ঢাকা দিয়েছেন।

বাসাবাড়িতে তল্লাশি চালানোর কারনে গ্রেফতার আতঙ্কে রাতে নিজ বাসাবাড়িতে অবস্থান করছেন না দলের অধিকাংশ নেতাকর্মী।

আবার নেতাকর্মীদের কেউ কেউ গত দুদিন ধরে আতঙ্কের মধ্যে রাস্তাঘাট কিংবা হাট বাজারে কৌশলে চলাফেরা করছেন।

পিরোজপুর জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল অভিযোগ করে বলেন, রায়কে কেন্দ্র করে দেশব্যাপী আটকের নামে দলের নেতাকর্মীদের অহেতুক হয়রানি করা হচ্ছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।