আজকের বার্তা | logo

২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং

পিরোজপুরে এরশাদের জনসভায় মিথ্যাচারের অভিযোগ, আ.লীগের সংবাদ সম্মেলন

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৮, ২০১৮, ১৯:৫৬

পিরোজপুরে এরশাদের জনসভায় মিথ্যাচারের অভিযোগ, আ.লীগের সংবাদ সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় গতকাল মঙ্গলবার বিকেলে শহরের শহীদ মোস্তফা খেলার মাঠে জাতীয় পার্টির এরশাদের জনসভায় নেতৃবৃন্দের বক্তব্যে মিথ্যাচারের অভিযোগ তুলেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা। ওই সমাবেশে আওয়ামী লীগ ও সরকারের বিরুদ্ধে ঢালাও মিথ্যাচারের অভিযোগ তুলে প্রতিবাদে আজ বুধবার সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ। মঠবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, স্থানীয় সাংসদ ডা. ফরাজী বার বার দল বদলকরায় স্থানীয় জনগণ তাকে প্রত্যাখ্যান করেছে। তার ডিগবাজির কারণে এরশাদ ও তার মহা সচিবসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে লোকসমাগম ঘটেনি। তাছাড়া শহীদ নুর হোসেনের জন্মভূমি হওয়ায় এরশাদকে সহজভাবে মঠবাড়িয়ার জনগণ মেনে নেয়নি।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, জনসভায় জনগণের উপস্থিতি কম হওয়ায় কেন্দ্রীয় নেতাসহ স্থানীয় সংসদ ডা. ফরাজী জনসভায় আসা কর্মী সমর্থকদের পথে পথে আওয়ামী লীগের বাঁধা, হুমকি ও মারধরের যে অভিযোগ এনে জনসম্মুখে বক্তব্য রেখেছেন তা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। যা আওয়ামী লীগের জন্য দুঃখ জনক।

স্থানীয় জাতীয় পার্টির কেন্দ্রীয় চেয়ারম্যানসহ নেত্রীবৃন্দের আগমন উপলক্ষে সরকারি দল স্থানীয় আওয়ামী লীগের কাছে কোন সহযোগিতা চায়নি। এমনকি আমন্ত্রণও জানায়নি। তবুও তারা জাতীয় পার্টির চেয়ারম্যানের নিরাপত্তায় আসা উধ্বতন কর্মকর্তা, পুলিশ ও অন্যান্য সংস্থার কর্মকর্তাদের নানা রকম সহযোগিতা করেছেন বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমাদুল হক খান, আরিফ-উল-হক, জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা শাহ আলাম দুলাল, পৌর আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান আকন, জাহিদ উদ্দিন পলাশ প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।