আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

পিকনিকের বাসে র‍্যাবের তল্লাশি, গাঁজাসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৭, ২০১৮, ১৪:৪৮

পিকনিকের বাসে র‍্যাবের তল্লাশি, গাঁজাসহ গ্রেপ্তার ৩

পিকনিকের একটি বাসে তল্লাশি চালিয়ে ১৯ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার ভোর চারটায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে কক্সবাজারগামী হানিফ পরিবহনের বাসে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাসটির চালক ও সহযোগী পটুয়াখালীর গলাচিপার আব্দুল ওয়াহিদ সরদারের ছেলে মো. আনোয়ার হোসেন (৪২), কুমিল্লার চান্দিনার মোসলেম মিয়ার ছেলে মো. হাসান (৪২) ও কুমিল্লার চৌদ্দগ্রামের নোয়াপাড়ার রহমত আলীর ছেলে মো. শামছু মিয়াকে (২৭) আটক করা হয়েছে। আটকদের দেওয়া তথ্য অনুযায়ী বাসের পেছনের অংশের বাম পাশের সাইড বক্সের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ১৯ কেজি গাঁজা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য দেড় লাখ টাকা।

তিনি আরো বলেন, চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন সিটি গেট সংলগ্ন গোল্ডেন কনটেইনার লিমিটেডের সামনে পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করা হয়। এ সময় ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৫-২৩৬৫) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা বাসটি থামানোর সংকেত দেন। গাড়িটি রাস্তার পাশে থামালে র‌্যাব সদস্যরা যাত্রী ও গাড়ি তল্লাশি করা হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।