আজকের বার্তা | logo

১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

পটুয়াখালীতে শেখ হাসিনা সেনানিবাসসহ ১৫ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৭, ২০১৮, ১৬:০৭

পটুয়াখালীতে শেখ হাসিনা সেনানিবাসসহ ১৫ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

পটুয়াখালী প্রতিনিধি: আজ (৮ফেব্রুয়ারি, বৃহস্পতিবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটুয়াখালীতে শেখ হাসিনা সেনানিবাসসহ ১৫টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। প্রধানমন্ত্রী দুমকির লেবুখালীতে শেখ হাসিনা সেনানিবাসের উদ্বোধন এবং ৭পদাতিক ডিভিশনসহ ১১টি ইউনিটের পতাকা উত্তোলন করবেন।

এ ছাড়াও পটুয়াখালী সদরে ৪টি, মির্জাগঞ্জে ১টি, বাউফলে ৩টি, দশমিনায় ১টি, কলাপড়ায় ৩টি ও গলাচিপা উপজেলায় ২টিসহ মোট ১৩টি প্রকল্পের উদ্বোধন করবেন এবং ১টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের কথা রয়েছে। পটুয়াখালী জেলা প্রশাসক ড. মাছুমুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

জানাযায়, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও জাতীয় নিরাপত্তা রক্ষা এবং বহিঃশত্রুর আক্রমণ প্রতিহতসহ দক্ষিণাঞ্চলের ২১টি জেলার সম্ভাব্য যেকোন প্রাকৃতিক দুর্যোগ দ্রুত মোকাবেলা পটুয়াখালীর দুমকি উপজেলার পায়রা নদীর লেবুখালী তীরে সরকার ঘোষিত ফোর্সেস গোল-২০৩০ এর আওতায় আন্তর্জাতিকমানের সেনাবাহিনী গড়ে তুলতে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনে ৩১তম নতুন শেখ হাসিনা সেনানিবাস এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া উদ্বোধনযোগ্য বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পগুলোর মধ্যে রয়েছে, ৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী ডায়েবেটিক হসপিটাল, মির্জাগঞ্জের দেউলীতে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র, বাউফলের সাবুপুরায় ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র, পটুয়াখালী সরকারী শিশু পরিবার (বালিকা) এর নব নির্মিত হোষ্টেল, কাজী আবুল কাশেম ষ্টেডিয়াম, দশমিনায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, কলাপাড়ার পশ্চিম চাকামইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার, কলাপাড়ার পূর্ব ডালবুগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার, বাউফলের হোগলায় সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার, বাউফলের ধানধি মডেল হাই স্কুল কাম সাইক্লোন সেল্টার, কলাপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, গলাচিপা মুক্তিযোদ্ধ স্মৃতি কমপ্লেক্স, পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে ডিজিটাল পাবলিসিটি স্ক্রীন, শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্সের অডিটরিয়াম।

অপর দিকে গলাচিপা উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন সম্প্রসারণ ও হল রুমের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।