আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

নূহ নবীর আমল থেকেই নৌকা বিপদের কাণ্ডারি

প্রকাশিত : ফেব্রুয়ারি ২২, ২০১৮, ২১:২৭

নূহ নবীর আমল থেকেই নৌকা বিপদের কাণ্ডারি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘নৌকা আপনাদের মার্কা। নৌকা জনগণের মার্কা। নৌকায় ভোট দিয়ে মানুষ মাতৃভাষা বাংলায় কথা বলার সুযোগ পেয়েছে, স্বাধীনতা পেয়েছে। নূহ নবীর আমল থেকেই বিপদের কাণ্ডারি নৌকা।’ বৃহস্পতিবার বিকেলে রাজশাহীর আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের জনসভায় তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী এ সময় জনসভায় আগতদের আগামী স্থানীয় সরকার ও জাতীয় নির্বাচনে হাত তুলে নৌকায় ভোট দেয়ার ওয়াদা করান।

তিনি বলেন, ‘বাবা-মা, ভাই-বোন হারিয়ে সব কষ্ট বুকে নিয়ে সারাদেশে ঘুরেছি। একটাই লক্ষ্য, বাবার স্বপ্নে ক্ষুধা-দারিদ্রমুক্ত দেশ গড়তে চাই। আমাদের চাওয়া পাওয়ার কিছু নেই। আপনাদের দিতে এসেছি। এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে এসেছি।’

এরআগে বিকেল তিনটা ৫০ মিনিটে শেখ হাসিনা জনসভা মঞ্চে পৌঁছান। এ সময় নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে স্বাগত জানান। প্রধানমন্ত্রীও হাত নেড়ে তাদের শুভেচ্ছার জবাব দেন।

এরপর প্রধানমন্ত্রী রাজশাহীর ৩৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ নিয়ে গেল ৭ বছর ২ মাসে পঞ্চমবারের মত রাজশাহী সফর করলেন প্রধানমন্ত্রী। ২০১১ সালের ২৪ নভেম্বর থেকে থেকে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারির মধ্যে তিনি এ সফর করেন।

সর্বশেষ গত বছরের ১৪ সেপ্টেম্বর জেলা আওয়ামী লীগ আয়োজিত পবার হরিয়ান চিনিকলের জনসভায় যোগ দেন আওয়ামী লীগ সভাপতি।

জনসভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং পরিচালনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এতে আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, মাহবুবউল আলম হানিফ, ‍জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী জেলা সভাপতি ওমর ফারুক চৌধুরী প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।