আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

দেশ ও জাতির স্বার্থে আ. লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে হবে

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ১২:৪০

দেশ ও জাতির স্বার্থে আ. লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে হবে

ঝালকাঠি প্রতিনিধি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনা ফের ক্ষমতায় না আসলে সব উন্নয়ন কর্মকাণ্ড থেমে যাবে। এতে বাংলাদেশ পিছিয়ে পড়বে। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে হবে। এজন্য তৃণমূল নেতাকর্মীদের বিশেষ ভূমিকা রাখতে হবে। দলতে সুসংগঠিত করাসহ সবশ্রেণির মানুষের আস্থা অর্জন করতে হবে। আজ শনিবার বিকেলে ঝালকাঠির গাভারামচন্দ্রপুর মাধ্যমিক বিদ্যালয় চত্বরে তৃণমূল আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যবে তিনি এসব কথা বলেন।

দেশ খাদ্যে স্বয়ংসম্পন্ন দাবি করে শিল্পমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে। এ সরকারে জন্য স্বাস্থ্যসেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে। গ্রামবাংলার সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। দেশে আজ কোনো অভাব নেই। মানুষ সুখে-শান্তিতে বসবাস করছে।

বছরের মধ্যে দেশের সর্বত্র বিদ্যুৎ পৌছে দেওয়ার কাজ চলছে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, চলতি বছরের পর বিদ্যুতের কোন অভাব থাকবে না। পদ্মাসেতু ও পায়রা বন্দরের কাজ সম্পন্ন হলে দেশের দক্ষিণাঞ্চল হবে দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম অর্থনৈতিক জোন।

নেতাকর্মীদের উদ্দেশে শিল্পমন্ত্রী বলেন, দলকে সুসংগঠিত করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আমরা ক্ষমতায় থাকলে অসমাপ্ত কাজ সম্পন্ন হবে, দেশ হবে স্বনির্ভর।

প্রধানমন্ত্রী এখন বিশ্বনেতা দাবি করে শিল্পমন্ত্রী বলেন, সততা, নিষ্ঠা, দূরদৃষ্টি, দক্ষতা ও বলিষ্ট নেতৃত্বের কারণে বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্বের অন্যতম নেতায় পরিণত হয়েছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের ওপর আস্থা রাখার আহ্বান জানান শিল্পমন্ত্রী।

গাভারামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর আলম মিয়ার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতান হোসেন খান, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মাওলা মাসুম শেরওয়ানী ও সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম খান লিটন।এর আগে সকাল থেকে শিল্পমন্ত্রী নবগ্রাম ইউনিয়ন থেকে সারাপাড়া পর্যন্ত একটি সড়ক, জোড়াবাড়ি থেকে আটঘর পর্যন্ত একটি সড়ক, হিমানন্দকাঠি থেকে গুদিঘাটা সড়ক ও বীরমহল সড়ক নির্মাণ কাজ শেষে উদ্বোধন করেন। এ ছাড়াও শিল্পমন্ত্রী ফিরোজা আমু মেমোরিয়াল মত্স্য প্রযুক্তি ইনস্টিটিউটের নবনির্মিত ভবন ও গাভারামচন্দ্রপুর ইউনিয়নে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।