আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

দিনের প্রায় সময়ই বাবাকে খুঁজে বেড়ায় জয়

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ১৭:৫৬

দিনের প্রায় সময়ই বাবাকে খুঁজে বেড়ায় জয়

শাকিব অপুর বিচ্ছেদ হয়ে যাচ্ছে। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও এখন দুজনই দুপথে চলছেন। আর মাত্র ১৭ দিন। এরপর সব হিসেব চুকে যাবে। শাকিব ও অপু হয়ে যাবেন দুই মেরুর বাসিন্দা। অথচ দুইজন জুটি বেঁধে করেছেন সর্বোচ্চ পরিমাণ চলচ্চিত্র।

ক্যারিয়ার তুঙ্গে থাকা অবস্থায় চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপু ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন। দীর্ঘ দিন পর এ বছরের ১০ এপ্রিল বিষয়টি আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমে জানান অপু বিশ্বাস। ততদিনে তিনি এক সন্তানের মা। এ নিয়ে দেশজুড়ে বিতর্ক তৈরি হয়। সে সময় শাকিব বলেছিলেন সন্তানের দায়িত্ব নেবেন, স্ত্রীর নয়। এখন সেটিই ঘটছে।

শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়ের বয়স এখন ১৭ মাস। বাবা শাকিব খান জয়ের জন্য প্রতি মাসে এক লাখ টাকা পাঠান বলে শোনা গেছে। কিন্তু টাকাই সব নয় সেটাও হয়তো জয় বোঝে। তাই তো প্রায়ই বাবাকে খোঁজে জয়। কেননা শাকিব তো কম আদর করেন না, জয়কে। শাকিব তো জয়কে পেলেই ভুলে যান সব।

অপুও জানালেন সে কথা, ‘জয় বাবাকে খোঁজে, অনেকদিন তো তাঁর দেখা নেই। দিনের কোনো না কোনো সময় মাঝে মাঝেই বলে উঠে, পাপা কোথায়, পাপা কোথায়।’

জয় কথা বলা শিখেছে উল্লেখ করে অপু বলেন, ‘পাপা’ বলাও জয় শাকিবের কাছে শিখেছে। শাকিব কোলে নিয়ে পাপা কি করে কি করে বলতো। জয়ও সেটা রপ্ত করে ফেলেছে। এই যে অনেকদিন ধরে বাবাকে দেখে না, স্বাভাবিকভাবেই তো বাবাকে সে খুঁজবে।

অপু বলেন, ‘জয় এখন হাঁটা শিখেছে, সারাদিন হাতে একটা প্ল্যাস্টিকের ব্যাট নিয়ে ঘরময় ঘুরে বেড়ায়। ঘুমাতে গেলেও ব্যাট কাছছাড়া করে না।’

উল্লেখ্য, আগামী ১২ মার্স সিটি করপোরেশন শাকিব-অপুকে ফের মিমাংসার জন্য ডাকবে। যদি না যান দুজনে তাহলে তাঁদের বিচ্ছেদ হয়ে যাবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।