আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

ঝালকাঠি ঘুষের টাকা ফেরত চাইতে গিয়ে হামলার শিকার বিচার দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৪, ২০১৮, ১৪:৫৪

ঝালকাঠি ঘুষের টাকা ফেরত চাইতে গিয়ে হামলার শিকার বিচার দাবিতে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে ঘুষের টাকা ফেরত চাওয়ায় যুব মহিলা লীগ নেত্রীকে পিটিয়ে আহত করার প্রতিবাদে উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগ নেত্রী আফরোজা আক্তার লাইজুর বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ রবিবার সকাল ১০টায় ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে এ কর্মসূচি পালন  করা হয়।

মানববন্ধনে নির্যাতনের শিকার যুব মহিলা লীগ নেত্রী ডলি আক্তারের পরিবারসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ডলি আক্তারের মা বকুল বেগম, ননদ শিরিন সুলতানা ও ভাবি মরিয়ম বেগম।

বক্তারা অভিযোগ করেন, রাজাপুর উপজেলার পুখরিজানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি কাম নৈশপ্রহরী পদে বাইপাস সড়কের আল আমিন খানকে চাকরি দেওয়ার কথা বলে চার লাখ টাকা ঘুষ নেন উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। টাকা নিলেও আল আমিনকে চাকরি না দিয়ে আবদুর রহমান নামের অপর একজনকে নিয়োগ দেওয়া হয়। পরে ঘুষের টাকা ফেরত চাইলেও তা দিচ্ছেন না আফরোজা আক্তার লাইজু।

আল আমিনের বোন যুব মহিলা লীগের সহসভাপতি ডলি আক্তার গত বৃহস্পতিবার দুপুরে লাইজুর কাছে ঘুষের টাকা ফেরত চাইলে লোকজন নিয়ে তাকে মারধর করা হয়। পরে তিনি থানায় আশ্রয় নিলে থানার মধ্যে বসেই দ্বিতীয় দফায় তাকে মারধর করা হয়। এতে গুরুতর আহত হন ডলি আক্তার। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।মারধর ও ঘুষ গ্রহণের অভিযোগ অস্বীকার করে রাজাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু জানান, তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন ডলি। ডলি নিজেই অন্যের টাকা নিয়ে পরিশোধ করছেন না বলেও জানান তিনি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।