আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৯

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৩, ২০১৮, ১৯:০০

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৯

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটি উপজেলায় এসএসসি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে টেম্পো উল্টে ৮ এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে ৪ পরীক্ষার্থী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় পরীক্ষায় অংশ নিতে পারেনি। দুর্ঘটনায় টেম্পোর চালক ও অভিভাবকসহ আরও কয়েকজন আহত হয়েছেন। আজ উপজেলার মালুহার গ্রামের কুলকাঠি-তালতলা সড়কের বারানি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নলছিটি থানার ওসি শাখাওয়াত হোসেন ও আহতরা জানায়, শনিবার বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা দেওয়ার জন্য কুলকাঠি শহিদীয়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবক সহ ১৭ জন যাত্রী একটি শ্যালো ইঞ্জিল চালিত টেম্পো সুবিদপুর বি জি ইউনিয়ন একাডেমি কেন্দ্রে যাচ্ছিল। পথিমথ্যে সামনের চাকা খুলে গিয়ে টেম্পোটি উল্টে যায়। এতে টেম্পোর ভেতরে থাকা ৮ পরীক্ষার্থী ছাড়াও চালক ও অভিভাবকরা আহত হন। পরীক্ষার্থীদের মধ্যে মিম আক্তার, সুমন ঢালি, বিথি ও হেলেনা এবং টেম্পো চালক শামসুল হকসহ  আহতদের প্রথমে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান পরীক্ষার্থী সুমন ও বিথি এবং  টেম্পো চালক শামসুল হক ও অভিভাবক শিরিন বেগমকে কে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়। অন্য আহত শিক্ষার্থীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশ নিলেও ৪ শিক্ষার্থীর পরীক্ষায় বসতে পারেনি। বরিশাল ও নলছিটি হাসপাতালে ৪ শিক্ষার্থীসহ মোট ৯ জন চিকিৎসাধীন রয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।