আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

ঝালকাঠিতে ডাকাতি করে পালানোর সময় পিটুনিতে আহত ১

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৬, ২০১৮, ১৪:৪৬

ঝালকাঠিতে ডাকাতি করে পালানোর সময় পিটুনিতে আহত ১

ঝালকাঠি প্রতিনিধি: ডাকাতি করে পালানোর সময় ঝালকাঠিতে মেহেদী হাসান বাবুল (৪৫) নামে এক ডাকাতকে আটক করে পিটুনি দিয়েছে গ্রামবাসী। এসময় লাঠি দিয়ে আঘাত করে ডাকাতের দুটো চোখ নষ্ট করা হয়। বুধবার রাতে সদর উপজেলার দক্ষিণ কিস্তাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

গৃহবধূ আকলিমা বেগম জানান, বুধবার রাত তিনটার দিকে দক্ষিণ কিস্তাকাঠি গ্রামের মান্নান হোসেনের ঘরে একদল সশস্ত্র ডাকাত কৌশলে ভেতরে প্রবেশ করে। অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ডাকাতি চালায়। ডাকাতরা নগদ তিন লাখ টাকা ও চার ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালানোর চেষ্টা করে। পরিবারের লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ডাকাতদের প্রতিরোধ করে।

এসময় মেহেদী হাসান বাবুল নামের এক ডাকাতকে আটক করে গ্রামবাসী। অন্য ডাকাতরা টাকা ও সোনার গয়না নিয়ে পালিয়ে যায়।

গ্রামবাসী আটক ওই ডাকাতকে গণপিটুনি দেয়। এক পর্যায়ে লাঠি দিয়ে আঘাত করে তার দুটি চোখে।

খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে গিয়ে আহত ডাকাত বাবুলকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি রামদা উদ্ধার করে।

ঝালকাঠি সদর থানার ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ জানান, গতরাতে কিস্তাকাঠি মান্নানের বাড়িতে একটি সংঘবদ্ধ দল হানা দেয় স্থানীয় জনতা তাদেরকে ধাওয়া করে বাবুল নামে একজনকে আটক করে গণপিটুনি দেয়।

এসময় অন্য সাথী সোহাগ গাজী, তৈহিদ, রম্মান ৩ জন পালিয়ে যায়। আটক ডাকাত মেহেদী হাসান বাবুল রাজাপুর উপজেলার মনোহরপুর গ্রামের আফছার মিয়ার ছেলে। লুটে নেওয়া মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।