আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে নভেম্বর, ২০১৮ ইং

খালেদার আইনজীবী সানাউল্লা মিয়া আটক

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৫, ২০১৮, ১৩:১৮

খালেদার আইনজীবী সানাউল্লা মিয়া আটক

অনলাইন ডেক্সঃ বিএনপির আইনবিষয়ক সম্পাদক ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আসামিপক্ষের আইনজীবী সানাউল্লা মিয়াসহ বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

সোমবার দুপুরে নরসিংদীর শিবপুর কারারচর মিলগেট এলাকায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে সড়কে অবস্থান নিলে পুলিশ তাদের আটক করে।

বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেজবা পরিবর্তন ডটকমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘সানাউল্লা মিয়া নিজ নির্বাচনী এলাকায় নেতাকর্মীদের নিয়ে বিএনপি চেয়ারপারসনকে শুভেচ্ছা জানানোর জন্য সড়কে অবস্থান করছিলেন। এ সময় পুলিশ তাকেসহ বেশ কয়েকজনকে আটক করে নিয়ে যায়।’

তবে এ বিষয়ে স্থানীয় পুলিশ প্রশাসনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এরআগে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় সামনে রেখে সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশে সকাল নয়টায় গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে যাত্রা শুরু করেন খালেদা জিয়া।

তার গাড়িবহরে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, বরকতউল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

খালেদা জিয়া সিলেট পৌঁছানোর পর বিকেলে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করবেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি আরো জানান, বিএনপি চেয়ারপারসন মাজার জিয়ারত করেই ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করবেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।