আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

কে এই ‘রূপবতী’ নাজরিয়া নাজিম?

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ১৮:৫৩

কে এই ‘রূপবতী’ নাজরিয়া নাজিম?

সম্প্রতি ভারত ও বাংলাদেশের সোশ্যাল মিডিয়াতে তেলেগু অভিনেত্রী নাজরিয়া নাজিম এখন আলোচিত নাম। মূলত রুপ লাবণ্য আর অনিন্দ্য সৌন্দর্য তাঁকে আলোচনায় এনেছে। রূপে মুগ্ধ হচ্ছেন উপমহাদেশের তরুণ সমাজ। নাজরিয়া নাজিমের প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ম্যাড ড্যাড। এরপর নেরাম। ছবি দুইটি মুক্তি পায় ২০১৩ সালে কিন্তু তার ওপর আলো ঠিকরে পড়েনি তখনও। এরপর ২০১৪ সালে ‘ব্যাঙালোর ডেইজ’ ও ‘ওম শান্তি ওশানা।’

নাজরিয়া নাজিমের জন্ম ১৯৯৪ সালে। তার মানে এখন তাঁর বয়স ২৪। ২০১৩ সালে সিনেমায় অভিনয়ে আলোচনায় এলেও অভিনয়ে আরও বহু আগেই নাম লিখিয়েছিলেন। ২০০৬ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন। এই অভিনেত্রী ২০১৪ সালে অভিনেতা ফাহাদ ফাসিলকে বিয়ে করে অভিনয়ে বিরতি দেন। অর্থাৎ মাত্র ২০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসে যান।

ভারতের কেরালায় বসবাসকারী নাজরিয়া নাজিমের বাবার নাম নাজিমুদ্দিন ও মায়ের নাম বেগম বীণা। ভাবছেন এই মুসলিম অভিনেত্রী কীভাবে মালয়ালয়াম ছবিতে এলেন? স্বাভাবিক। প্রশ্ন আসতেই পারে। নাজরিয়া নাজিমের জন্ম কিন্তু কেরালায় নয়। পুরো পরিবার ছিলেন আরব আমিরাতে। সেখানেই একটি ইংরেজি মাধ্যমের স্কুলে নাজরিয়ার পড়াশোনা শুরু। পরে পরিবারের সাথে ভারতে চলে এলে সেখানেই নতুনভাবে পড়াশোনা শুরু করেন।

একটি ইসলামিক টেলিভিশনে কুইজ অনুষ্ঠানে উপস্থাপনার মাধ্যমে শোবিজে পদার্পন করেন। এরপর ধীরে ধীরে অভিনেত্রী হয়ে ওঠা। নাজরিয়া ফাইনালি অভিনয়ে আসেন মালায়ালাম ছবি ম্যাড ড্যাডে অভিনয়ের মাধ্যমে। ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার নাজরিয়া নাজিম সম্প্রতি আলোচনায় এসেছেন তাঁর কিছু গানের দৃশ্যায়নের জন্য। সোশ্যাল মিডিয়ায় ছোট ছোট ক্লিপস ছড়িয়ে পড়ছে। তাতে উন্মাদনা ছড়াচ্ছে তরুণদের মাঝে।  সর্বশেষ সালালা

 

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।