আজকের বার্তা | logo

৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৮ ইং

এক রাতেই সানিকে ছাড়িয়ে গেলেন প্রিয়া

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৪, ২০১৮, ১৬:৪১

এক রাতেই সানিকে ছাড়িয়ে গেলেন প্রিয়া

অনলাইন ডেস্ক: মাত্র এক রাতেই সেলিব্রিটি হয়ে উঠেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে একটি ভিডিওতে। যেখানে দেখা যাচ্ছে স্কুলের একটি অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীরা আনন্দ করছে। এরপর দেখা যায় ভিডিওতে একটি ছেলে এক মেয়ের দিকে ভুরু নাচিয়ে ইশারা করছে। পাল্টা ইশারা করে মেয়েও।

এরপরই দেখা যায়, মেয়েটি চোখ টিপে প্রেমের আদর গ্রহণ করছে ছেলেটির থেকে। ভ্যালেন্টাইন্স ডে-র একদিন আগে এই ভিডিওটি নিয়ে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া।

ভিডিওটি একটি মালয়ালি ছবির অংশ। ছবির নাম ‘উরু আদার লাভ’। ছবির অন্যতম মূল চরিত্রে অভিনয় করছে সিনেমা জগতে সদ্য পা রাখা প্রিয়া। এই ছবিরই একটি গান ‘মানিকিয়া মালারইয়া।’ সেই গানেরই একটি দৃশ্য ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা ইউটিউবে ইতিমধ্যেই ২ মিলিয়ন ভিউ পেয়েছে। এরপরই রাতারাতি সেলিব্রিটি হয়ে গেছেন প্রিয়া।

এমনকি সানি লিওনি, ক্যাটরিনা কাইফদেরও হারিয়ে দিয়েছেন তিনি। গুগল সার্চে এই দু’দিনে সবচেয়ে বেশিবার সার্চ হয়েছে প্রিয়ার নাম। এতদিন এই তালিকার শীর্ষে ছিলেন সানি লিওন। তারপর ক্যাটরিনা কাইফ, অানুশকা শর্মা, দীপিকা পাড়ুকোনরা ছিলেন তালিকায়।

কেরলের ত্রিশূরের বাসিন্দা প্রিয়া ভক্তদের পাগল করে দিয়েছেন। শান রহমানের সুরে, ভিনীথ শ্রীনিবাসনের আওয়াজে গানটি ইতিমধ্যেই জনপ্রিয়। প্রিয়া তো বটেই।

টুইটারে প্রিয়া বলেছেন, একটা গানের জন্য সোশ্যাল মিডিয়ায় এতটা জনপ্রিয় হয়ে যাব তা ভাবতেই পারিনি। এত লোক আমাকে সমর্থন করেছেন!‌  ‌‌

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।