আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

আপিলে রেহাই পেলে নির্বাচনে অংশ নিতে পারবে খালেদা জিয়া

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৬, ২০১৮, ১৯:৩৮

আপিলে রেহাই পেলে নির্বাচনে অংশ নিতে পারবে খালেদা জিয়া

মাদারীপুর প্রতিনিধি: আপিলে রেহাই পেলে খালেদা জিয়া নির্বাচনে অংশ নিতে পারবে। এটি আইনি বিষয়। আমাদের কিছু করার নাই। আমরা চাই সবাই নির্বাচনে অংশগ্রহণ করুক। এটি আদালত ও নির্বাচন কমিশনের বিষয় কি হবে না হবে। শুক্রবার বিকেলে মাদারীপুর শহরের লেকেরপাড়ে আচমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে ৬ দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমান খানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, নুর-ই আলম চৌধুরী এমপি, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক দিলীপ কুমার দাস, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. আব্দুল আল-মামুনসহ অন্যরা।

আদালতের রায়ের কপির বিষয়ে মোহাম্মদ নাসিম বলেন, এই ছোট খাটো ব্যাপারে আমরা কেন হস্তক্ষেপ করবো। এটি জজ সাহেব ও আদালতের বিষয়। নিশ্চই ২/১ দিনের মধ্যে তারা কপি পেয়ে যাবেন।

১৪ দলের মুখপাত্র আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে-নির্বাচন কমিশন রেফারি থাকবে, আর সেখানে গোল দিবে শেখ হাসিনা। দেশে গণতন্ত্র আছে বলেই শ্রমিক-কৃষকের ভাগ্যের পরিবর্তন হয়েছে। উন্নত দেশে যেভাবে নির্বাচন হয়, তেমনি বাংলাদেশেও নির্বাচন হবে ২০১৮ সালের ডিসেম্বর মাসে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।