আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

আজ মঠবাড়িয়ায় আসছেন এরশাদ

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৭, ২০১৮, ১৪:২৭

আজ মঠবাড়িয়ায় আসছেন এরশাদ

বার্তা প্রতিনিধিঃ পিরোজপুর প্রতিনিধিজাতীয় পার্টির চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ দীর্ঘ এক যুগ পর আজ মঙ্গলবার পিরোজপুরের মঠবাড়িয়ায় আসছেন। মঙ্গলবার বিকালে মঠবাড়িয়া শহীদ মোস্তফা খেলার মাঠে স্থানীয় জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় ভাষণ দেয়ার কথা রয়েছে তার।

জনসভায় জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ কয়েকজন মন্ত্রী ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশ নেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। এক যুগ পর হুসাইন মোহাম্মাদ এরশাদ মঠবাড়িয়া আসছেন বলে এলাকার সাধারন মানুষের মধ্যে সৃষ্টি হয়েছে উৎসাহ উদ্দীপনা।

এরশাদের আগমনকে ঘিরে জনসভায় ব্যাপক লোক সমাগমের জন্য সদ্য জাতীয় পার্টিতে যোগদানকারী সাংসদ ডা. রুস্তম আলী ফরাজীসহ জাতীয় পার্টির নেতা কর্মীদের সর্বাত্মক প্রচেষ্টা চলছে।

এর আগে ২০০৬ সালের ১২ ফেব্রুয়ারি রোববার বিকালে মঠবাড়িয়া শহীদ মোস্তফা খেলার মাঠে জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় এরশাদ প্রধান অতিথি হিসেবে সর্বশেষ ভাষণ দিয়েছিলেন। এছাড়া ২০০৭ সালের ৪ ডিসেম্বর সিডর দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণের জন্য মঠবাড়িয়ায় একবার এসেছিলেন তিনি।

এরশাদের আগমনের ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য জাতীয় পার্টিতে সদ্য যোগদানকারী ডা. রুস্তম আলী ফরাজীর সাথে যোগাযোগ করলে তিনি আজকের বার্তা’কে জানান, এক যুগ পর হুসাইন মোহাম্মাদ এরশাদ মঠবাড়িয়া আসছেন বলে এ এলাকার সাধারণ মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। এরশাদের আগমনকে ঘিরে জনসভায় ব্যাপক লোক সমাগম ঘটবে বলে তিনি আশাবাদী।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ তরিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি আজকের বার্তা’কে জানান, প্রধানমন্ত্রীর বিশেষ দূত সাবেক রাষ্ট্রপতির জনসভায় যাতে নিরাপদে লোকজন আসতে পারে সেজন্য ৮টি মোবাইল টিম বিভিন্ন রুটে দায়িত্বে থাকবে। জনসভাকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলেও তিনি জানান।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।