আজকের বার্তা | logo

২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৮ ইং

অন্য নারীর প্রশংসা করায় প্রেমিকের পুরুষাঙ্গে প্রেমিকার ছুরিকাঘাত

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৪, ২০১৮, ১০:১৫

অন্য নারীর প্রশংসা করায় প্রেমিকের পুরুষাঙ্গে প্রেমিকার ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক: কখন যে প্রেম বিদ্বেষের রূপ নেয়, কেউ বলতে পারে না। এমনকি ভাবতেও পারে না অনেকেই। তেমনই ভাবতে পারেননি কাজাখিস্তানের যুবকও। প্রেমিকার সামনে অন্য এক নারীর প্রশংসা করেছিলেন। এই ছিল তার অপরাধ। আর সেই অপরাধেই যুবকের পুরুষাঙ্গটিই কেটে নিল হিংসুটে প্রেমিকা।

যুবকের নাম জানা যায়নি। তবে প্রেমিকাকে গ্রেফতার করা হয়েছে। তার নাম ঝানা নূর ঝানোভা। ৩৬ বছরের ওই নারী কাজাখস্তানের এক বিউটি পার্লারে কাজ করে। প্রায় বছরখানেকের প্রেম। আলাপ জমতে বেশি সময় লাগেনি। প্রথম থেকেই প্রেমিককে নিয়ে একটু বেশিই স্পর্শকাতর ছিল সেই নারী।

পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি নিজের প্রেমিকার পার্লারে গিয়েছিলেন সেই যুবক। এমন সময় পার্লারে একজন নারী আসেন। ক্রেতা ভেবে তার সৌন্দর্যের একটু প্রশংসা করেছিলেন যুবকটি। যা সাধারণত তিনি করেই থাকেন। কিন্তু প্রেমিকার এ বিষয়টি একদম পছন্দ হয়নি। তখন থেকেই মনের ভেতরে রাগ পুষে রেখেছিল সে। কিন্তু প্রেমিককে বুঝতে দেয়নি।

এর কয়েকদিন পরই প্রেমিককে নিজের বাড়িতে ডেকে আনেন তিনি। পানীয় সঙ্গে মিশিয়ে তাকে ঘুমের ওষুধ খাওয়ায়। অপেক্ষা করতে থাকে কখন প্রেমিক বাহ্যিক জ্ঞান হারিয়ে ঘুমিয়ে পড়বে। এরপর ঠান্ডা মাথায় তাঁকে অ্যানাস্থেশিয়ার ইঞ্জেকশন দেয় যাতে পুরুষাঙ্গ অবশ হয়ে যায়। রান্নাঘরের ছুরি দিয়েই পুরুষাঙ্গটি কেটে নেয়। জ্ঞান ফেরার পর যুবক জানতে পারেন তাঁর কী সর্বনাশ হয়ে গেছে। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন। পুলিশ এসে নারীকে গ্রেফতার করে।

পুলিশের প্রশ্নের উত্তরে ৩৬ বছরের সেই নারী জানায়, প্রেমিক তাকে ছাড়া অন্য কোনও মহিলার প্রসংশা কেন করবে? তার মানেই সে অন্য নারীর প্রতি আসক্ত। এই আসক্তি যাতে যৌনাসক্তির পর্যায়ে না পৌঁছে যায়, তাই প্রেমিকের যৌনক্ষমতাই না থাকে। আর তিনি অন্য কোনও নারীর দিকে তাকাতেও না পারেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।