আজকের বার্তা | logo

১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

৬ বছর আগেই বিয়ে করেছেন নুসরাত!

প্রকাশিত : জানুয়ারি ২৯, ২০১৮, ১৮:০৬

৬ বছর আগেই বিয়ে করেছেন নুসরাত!

অনলাইন ডেস্ক: ছবিটায় নুসরাত জাহানকে একটু অন্য রকম দেখতে লাগছে না? মনে হচ্ছে না- এটা নায়িকার বেশ পুরনো ছবি? অন্তত বছর কয়েক আগের? তা, মনে হলে দোষ দেওয়া যাবেও না! সত্যিই তো, ছবিটা নায়িকার বেশ কয়েক বছর আগের! তা হলে বিয়ের খবরটাও গুজব, সত্যি নয়?

উঁহু! সেটা কিন্তু বলা যাচ্ছে না। কেন না, টলিপাড়ার গোপন খবর যা বলছে, তা বিশ্বাস করলে বলতে হয় যে ভিক্টর ঘোষের সাথে বিয়েটাও নুসরাত জাহান সেরে ফেলেছেন বেশ কয়েক বছর আগেই! পাক্কা ছয় বছর হল বিবাহিত জীবন কাটাচ্ছেন নায়িকা!

ভিক্টর ঘোষ? তা তার সাথে সম্পর্কের কথা তো কখনও অস্বীকার করেননি নায়িকা! বরাবরই ভিক্টরকে তিনি নিজের সঙ্গী হিসাবে পরিচিতি দিয়ে এসেছেন। সবাই এ-ও জানেন যে, দু’জনে একসঙ্গে থাকেনও একই ছাদের তলায়। অনেক বছর ধরেই তারা রয়েছেন লিভ-ইন সম্পর্কে।

সেই লিভ-ইন প্রসঙ্গেই এ বার কথা চাউর হয়েছে টলিপাড়ার অন্দরমহলে। বলা হচ্ছে, ব্যাপারটা লিভ-ইন নয়, দস্তুর মতো বিবাহিত জুটির একত্রে বসবাস! যুক্তি দেখানো হচ্ছে, জামশেদপুরের অসামরিক বিমান পরিবহনের সাথে যুক্ত ঘোষ পরিবারের এই ছেলেটির সাথে রীতিমতো বিবাহ-বন্ধনে আবদ্ধ নুসরাত!

ওরা প্রকৃত অর্থেই দম্পতি। তবে নানা পেশাদার ও ব্যক্তিগত কারণে এই বিয়ের কথা নুসরাত স্বীকার করেন না। কিন্তু এই বিয়ের কথা নুসরাতের সব ঘনিষ্ঠ বন্ধুরাই জানেন। এমনকী, নুসরাতের বুকের ট্যাটুতে ভিক্টরের নামও লেখা আছে, জানিয়েছেন নায়িকার এক কাছের মানুষ।

এ-ও জানা গেছে, ভিক্টরের সাথে নুসরাতের বিয়েটা হয়েছিল ডিসেম্বর মাসে। তবে সাম্প্রতিক নয়, তা ছয় বছর আগের ডিসেম্বরের কথা। তার পরেই ভিক্টর জামশেদপুরের পৈতৃক বাড়ি থেকে পাকাপাকি ভাবে চলে আসেন কলকাতায়। দু’জনে মিলে সংসার পাতেন বালিগঞ্জের অভিজাত পাড়ার একটি ফ্ল্যাটে।

নায়িকাকে এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি কী বলছেন? প্রাথমিকভাবে বিয়ের খবরটা অস্বীকার করলেও নুসরাত কিন্তু একটা খবর জানাতে ভোলেননি। সেটা হল এই যে দু’জনের বাগদান পর্বটি ইতিমধ্যেই সাঙ্গ হয়েছে।

‘যে দিন আমি বিয়ে করব, গোটা কলকাতাকে ফলাও করে তা জানাব। সমস্ত রীতি মেনে সাত দিন ধরে বিয়ে করব আমি। আমরা গত ছয় বছর ধরে লিভ-ইন করছি, আর পরের বছরের মধ্যেই বিয়েটাও করে ফেলব! আমাদের বাগদান হয়েছে, দুই পরিবারও হামেশাই একসঙ্গে সময় কাটান, জানিয়েছেন নুসরাত!

অবশ্য শুধু নায়িকা একাই নন, ভিক্টরও এই বিয়ের কথা পারতপক্ষে তোলেন না। যে কারণে তার ফেসবুক ‘স্টেটাস ইন আ রিলেশনশিপ’ করা রয়েছে!

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।