আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৮ ইং

২০১৮ সালেই রাষ্ট্রপতি হবেন এরশাদ

প্রকাশিত : জানুয়ারি ০১, ২০১৮, ১৮:১৭

২০১৮ সালেই রাষ্ট্রপতি হবেন এরশাদ

জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিন বলেছেন, ২৮ বছর পর ২০১৮ সালেই ক্ষমতা গ্রহণ এবং রাষ্ট্র ক্ষমতার মহাসড়কে জাতীয় পার্টি। ২০১৮ সালেই রাষ্ট্রপতি হবেন এরশাদ। দুই দুইবার পাঁচ-পাঁচটি আসন থেকে নির্বাচিত হয়ে জনপ্রিয়তার ইতিহাস রচনা করেছেন এরশাদ। রংপুরের সিটি নির্বাচন প্রমাণ করে ইতিহাসের পুনরাবৃত্তির অপেক্ষায় জাতীয় পার্টি। জাতীয় পার্টিকে নিঃশর্ত সমর্থন করতে আওয়ামী লীগ ও বিএনপি বাধ্য হবে। সিলেট বিভাগের ১৯টি আসন জাতীয় পার্টি পুনরুদ্ধার করতে চায়। এজন্য নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সোমবার সিলেট জেলা জাতীয় পার্টির উদ্যোগে নগরীর কোর্ট পয়েন্টে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে জাতীয় পার্টির উদ্যোগে নগরীতে র‌্যালি বের করা হয়।

সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি বাহার খন্দকারের সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস শহীদ লশকর বশীরের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোহাম্মদ মজির উদ্দিন চাকলাদার, আবুল হাসনাত, যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মুজিবুর রহমান মুজিব, মুজিবুর রহমান মুজিব, নাজমুল ইসলাম প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।