আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!

প্রকাশিত : জানুয়ারি ১৭, ২০১৮, ১৯:০৯

সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!

নারায়ণগঞ্জে মেয়র সেলিনা হায়াৎ আইভী ও এমপি শামীম ওসমান গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় আইভী আহত হয়েছেন। এ ঘটনায় আরো শতাধিক মানুষ আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, নগরীতে হকার উচ্ছেদ নিয়ে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় নগর ভবনে সমাবেশ ডেকেছিলেন মেয়র সেলিনা হায়াৎ আইভী। পরে হকার উচ্ছেদের বিরুদ্ধে পাল্টা কর্মসূচি ডাকেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। সেই ঘটনাকে কেন্দ্র করেই এ সংঘর্ষ হয়।

‘হকার মুক্ত ফুটপাত চাই’ স্লোগান ধরে লোকজন নিয়ে হেঁটে আসছিলেন সেলিনা হায়াৎ আইভী। এ সময় সায়েম প্লাজা থেকে আইভীর লোকজনের ওপর বৃষ্টির মতো ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এ সময় ধাক্কাধাক্কিতে সড়কে পড়ে যান সেলিনা হায়াৎ আইভী। তাঁর পায়ে ইটের আঘাত লেগেছে।

ঘটনার পরপরই সংবাদ সম্মেলন করেন আইভী। তিনি বলেন, ‘আমি মৃত্যুকে ভয় করি না। আমি শান্তিপূর্ণভাবে হেঁটে আসছিলাম। চাষাঢ়ার রাইফেলস ক্লাবে বসে শামীম ওসমান আমার ওপর হামলা চালানোর নির্দেশ দিয়েছেন। নির্দেশ পেয়ে তাঁর লোকজন ইটপাটকেল ছোড়ে। এটা নিরস্ত্র লোকের ওপর সশস্ত্র হামলা। এ হামলায় সাংবাদিকসহ ১০ জন আহত হয়েছেন।’ এসময় আইভী অবিলম্বে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পদত্যাগ দাবি করেন।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সারা শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যপারে নারায়ণগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। সংঘর্ষের সময় দুই পক্ষ ইট-পাটকেল ছুঁড়লে অনেকে আহত হন। তবে গুরুতর আহত কেউ নেই। আইভী সামান্য আহত হয়েছেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।