আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৮ ইং

স্বর্ণ চোরাচালানে আটক জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম!

প্রকাশিত : জানুয়ারি ১৮, ২০১৮, ১৭:০৭

স্বর্ণ চোরাচালানে আটক জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম!

দালালের সহায়তায় মধ্যপ্রাচ্য পাড়ি দিয়েও সুবিধা করতে না পেরে দেশে ফিরে আসেন মোশাররফ করিম। ধার-দেনা করে নিঃস্ব হয়ে পড়েন। শঙ্কায় পড়ে যায় ভালোবাসার মানুষকে বিয়ে করা নিয়েও। জীবনের প্রয়োজনে চোরাচালানকারী চক্রের সদস্য আখম হাসানের সঙ্গে যোগ দেন তিনি। নেমে পড়েন অনৈতিক কাজে। তারপর এয়ারপোর্ট টু এয়ারপোর্ট যাতায়াত।

এরপর কাস্টমস গোয়েন্দার নজরদারিতে ধরা পড়েন তিনি। বাস্তবে নয়, ‘স্বর্ণমানব’ শিরোনামের একটি টেলিছবিতে এভাবে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেতাকে। আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত হয়েছে এটি। সেখানে দেখা যাবে অবৈধ স্বর্ণসহ তিনি আটক হন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। টেলিছবিটি সম্পর্কে মোশাররফ করিম বলেন, আমাদের দেশে অবৈধ স্বর্ণ পাচারে অনেকে জড়িত।

আমাদের রাষ্ট্রের জন্য এটি ভয়ংকর ক্ষতিকর একটি দিক। এমন একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত টেলিছবিতে কাজ করে ভালো লেগেছে। দর্শকরা নাটকটি দেখে সচেতন হবে এটি আশা করছি। অবৈধ এমন একটি কাজ থেকে দূরে থাকবে। ‘স্বর্ণমানব’ টেলিছবির রচনা ও সার্বিক নির্দেশনা দিয়েছেন ড. মইনুল খান। তিনি শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক। শাহরিয়ার মাহমুদের চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। মোশাররফ করিম ছাড়া আরো অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, আখম হাসান, মেহজাবিন, রওনক হাসান, আহসান হাবিব, সুজাত শিমুল, খালিদ মাহমুদ প্রমুখ।

নির্মাতা জানান, আগামী ২৬শে জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে প্রচারিত হবে ‘স্বর্ণমানব’ টেলিছবিটি। সূত্র: মানবজমিন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।