আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৮ ইং

যে ৪টি লক্ষণ বুঝিয়ে দেয়, আপনার সঙ্গী এখনো প্রাক্তনকে ভালবাসে!

প্রকাশিত : জানুয়ারি ০৪, ২০১৮, ১৮:৩৩

যে ৪টি লক্ষণ বুঝিয়ে দেয়, আপনার সঙ্গী এখনো  প্রাক্তনকে ভালবাসে!

তথ্য-প্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-হোয়াটস অ্যাপ-ইনস্টাগ্রামের মাধ্যমে প্রেম করার বিষয়টি এখন অনেক সহজ হয়ে গেছে। ফলে আগের থেকে এখন প্রেম করার হারও বেড়েছে। এ যুগের তরুণ প্রজন্ম যেমন মুহূর্তের মধ্যে প্রেমে পড়ে তেমনি হুট-হাট করে আবার ব্রেকআপও হয়ে যায়।

বর্তমান যুগের ছেলে মেয়েরা এক সম্পর্ক শেষ হওয়ার পর আবার নতুন সম্পর্কে জড়াতেও খুন বেশি সময় নেয় না। এই নতুন সম্পর্ক যদি ঠিক মতো না হয় তাহলে প্রাক্তন মনের মানুষই তার হৃদয়ে থেকে যায়।

সেটা বর্তমান সম্পর্কের জন্য কোনোদিক থেকেই ভাল নয়। যদি বুঝতে পারেন আপনার প্রেমিক বা প্রেমিকা এখনো তার প্রাক্তন মনের মানুষকে ভালবাস‌ে। তখন আপনি কোনো জটিলতায় না গিয়ে তার সঙ্গে খোলাখুলি কথা-বার্তা, আলাপ-আলোচনা করে নিতে পারেন। এমনটাই পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। যা দু’জনের জন্য ভাল হবে।

হ্যাঁ! কিন্তু কীভাবে বুঝবেন আপনার সঙ্গী এখনো পুরনো সম্পর্ক থেকে বের হয়ে আসতে পারেনি?

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ডেইলি মেল’-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এক গবেষণা দেখা যাচ্ছে এমন ৪টি লক্ষণের কথা। যেটা কিনা বুঝিয়ে দেয় আপনার সঙ্গী এখনো তার আগের সম্পর্কেই রয়ে গেছে।

চলুন জেনে নেই সে সম্পর্কে ৪টি লক্ষণ-

১. প্রেমিক বা প্রেমিকা তাদের অতীতের সম্পর্ক নিয়ে কোনো রকম আলোচনা করতে পছন্দ করে না। প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার প্রসঙ্গ উঠলেই যদি আপনার সঙ্গী প্রচণ্ড অস্বস্তি বোধ করেন কিংবা বিষয়টি এড়িয়ে যেতে চান, তাহলে বুঝে নিবেন এখনো তিনি প্রাক্তন প্রেমিকেই ভালোবাসেন।

২. যদি দেখেন আপনার সঙ্গী যেকোনো পরিস্থিতিতেই তার প্রাক্তনের সঙ্গে আপনার তুলনা করে। তবে, এই তুলনা সব সময় হয়তো জেনে বুঝেও করা হয় না। কিন্তু, বারবার যদি ঘটনার পুনরাবৃত্তি ঘটে তাহলে হলে একথা মানতেই হবে যে আপনার সঙ্গীর মনের অনেকটা জায়গা জুড়ে এখনো রয়েছেন তার প্রাক্তন প্রেমিক।

৩. আপনার সঙ্গী কথায় কথায় তার প্রাক্তনের নাম করেন। খুব বিরক্ত হন আপনি। তাও তার ব্যবহারে কোনো পরিবর্তন দেখা যায় না। আসলে প্রাক্তনের প্রতি প্রেম থেকেই এই কাজটি তিনি করেন।

৪. যদি দেখেন ব্যক্তিগত জীবন কিংবা কর্মজীবনের কোনো ধরনের সমস্যা সমাধানের জন্য প্রাক্তন প্রেমিকের মতামতই তার কাছে প্রাধান্য পায় সেক্ষেত্রে বুঝে নিবেন ঘটনা অন্য। তিরি আপনার উপর ঠিক ওইভাবে ভরসা করতে পারছেন না। এমন পরিস্থিতি হলে বুঝে নিবেন প্রাক্তনই এখনো তার ভালবাসা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।