আজকের বার্তা | logo

৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

মোবাইলে মেয়েদের হুমকি দিস? এরপর…

প্রকাশিত : জানুয়ারি ০৫, ২০১৮, ১৮:২৯

মোবাইলে মেয়েদের হুমকি দিস? এরপর…

দ্রুতগামী মোটর সাইকেলটি হঠাৎ আমাদের সামনে দাঁড়িয়ে পড়ল। মোটর সাইকেলে থাকা একজন আমাদের বাড়ি কোথায় জিজ্ঞাসা করল। উত্তর না দিতেই আরেক জন উচ্চ কন্ঠে বলে উঠলো, মোবাইলে মেয়েদের হুমকি দিস? আমরা পুলিশের লোক। দুই জনেরই ফোন দে। কললিস্ট চেক করতে হবে। মোটর সাইকেলে আসা দুইজনের কাছেই রিভলবার ও হ্যান্ডক্যাপ থাকায় ভয়ে আমরা ফোন দুটি তাদেরকে দিয়ে দেই। ফোন হাতে নিয়েই বলে আমাদের সাথে চল, মেয়ের বাড়ি যেতে হবে। এরপর মোটরসাইকেল স্ট্রার্ট দিয়ে পুলিশ পরিচয় দেয়া ওই ব্যক্তিরা দ্রুত গতিতে চলে যায়। কথাগুলো বলেন, অভিনব কায়দায় মোবাইল ফোন ছিনতাইয়ের শিকার হওয়া দুই বন্ধু কলেজ শিক্ষার্থী সজীব দাস(১৮) ও শান্ত বিশ্বাস(১৮)। সজিব দাস কলেজ পাড়ার রমেশ দাসের ছেলে এবং শান্ত বিশ্বাস নিশ্চিন্তপুরে মনোরঞ্জন বিশ্বাসের ছেলে। তারা দু’জনেই মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র। ছিনতাইয়ের এই ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার আড়পাড়াগ্রামে।

সজীব ও শান্ত জানায় বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার আড়পাড়ার একটি রাস্তা দিয়ে প্রাইভেট পড়ে বাইসাইকেলে ফিরে আসার সময় একটি মোটর সাইকেল তাদের গতিরোধ করে। মোটর সাইকেলে থাকা দুইজন পুলিশ পরিচয়ে হুমকি ধামকি দিয়ে আমাদের কাছে থাকা দু’টি এনড্রয়েড ফোন নিয়ে নেয়। পরে তাদের সাথে মেয়ের বাড়িতে যেতে হবে বলে মটর সাইকেল স্ট্রার্ট দিয়ে দ্রুতগতিতে সটকে পড়ে।

এই বিষয়ে জানতে চাইলে কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মিজানুর রহমান খান জানান, এ ব্যাপারে আমার কাছে এখনো কেউ অভিযোগ করে নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।