আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

মেয়র আইভীর ব্রেইনে হ্যামারেজ হয়েছে

প্রকাশিত : জানুয়ারি ১৯, ২০১৮, ১৯:৩৭

মেয়র আইভীর ব্রেইনে হ্যামারেজ হয়েছে

অনলাইন ডেস্ক: রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ব্রেইনে হ্যামারেজ হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালটির কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী। শুক্রবার তিনি আরও জানান, মেয়র এখন আউট অব ডেঞ্জার। তবে তাকে ৪-৫ দিন হাসপাতালে থাকতে হবে।

আইভীর চিকিৎসার জন্য ল্যাবএইড হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তীর নেতৃত্বে ৬ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের অন্য সদস্যরা হলেন- অধ্যাপক ডা. মাহাবুব উজ্জামান, ডা. মাহবুবুর রহমান, ডা. আবদুস জাহেদ, ডা. অরুণ কুমার শর্মা এবং অ্যানেসথেসিস্ট ডা. মাহবুবুল ইসলাম।

দেড় যুগ ধরে নারায়ণগঞ্জে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসা আইভী নিজেও এমবিবিএস ডিগ্রিধারী।

এর আগে, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে অসুস্থ হয়ে পড়েন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বুকে ব্যথা অনুভব করেন, রক্তচাপও কমে যায়, বমিও করেন। নগর ভবনের চিকিৎসক মেয়রের স্বাস্থ্যপরীক্ষা করেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে মেয়রকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে আসা হয়। বিকেল সোয়া ৫টার দিকে তিনি ল্যাবএইডের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।