আজকের বার্তা | logo

৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

মার্চেই ছাত্রলীগকে সম্মেলন করতে বললেন কাদের

প্রকাশিত : জানুয়ারি ০৬, ২০১৮, ১৬:৩৪

মার্চেই ছাত্রলীগকে সম্মেলন করতে বললেন কাদের

অনলাইন ডেস্ক: স্বাধীনতার মাস মার্চে ছাত্রলীগকে সম্মেলন করার কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিপূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমি ছাত্রলীগকে বলবো অনতিবিলম্বে নির্বাহী কমিটির সভা ডেকে জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিন। নেত্রীর ইচ্ছা, আগামী মার্চ মাসে সম্মেলন হোক। এসময় তিনি ছাত্রলীগকে সম্মেলনের তারিখ ঠিক করতে বলেন।

ছাত্রলীগে বিশৃঙ্খল লাখো কর্মীর চেয়ে শৃঙ্খলাবদ্ধ কম কর্মী হলেও কোনো সমস্যা নেই উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, গুটি কয়েকের জন্য সরকারের অর্জন ম্লান হতে পারে না। যারা অপকর্ম করবে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ও সাংগঠনিক ব্যবস্থা নিতে নেত্রী নির্দেশ দিয়েছেন। যে ছাত্রলীগের অতীত গৌরবমণ্ডিত, সেই ছাত্রলীগের বর্তমান কলঙ্কিত হতে পারে না। যারা অপকর্ম করবে তাদের ছাত্রলীগে থাকার অধিকার নাই।

অনুষ্ঠানে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের সঞ্চলনায় অনুষ্ঠানে সংগঠনের বর্তমান ও সাবেক কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।