আজকের বার্তা | logo

৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

মদ খেয়ে যুবলীগ নেতার মাতলামী; অতঃপর…

প্রকাশিত : জানুয়ারি ০৩, ২০১৮, ১৭:৩৭

মদ খেয়ে যুবলীগ নেতার মাতলামী; অতঃপর…

মদপান করে পুলিশকে গালিগালাজ ও মারপিট করার অভিযোগে যুবলীগ নেতার ছোট ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। আটক রিয়াজ উদ্দিন (২৬) মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের এপিএস ও সিংগাইর থানা যুবলীগের সভাপতি মো. তমিজ উদ্দিনের ছোট ভাই।

শনিবার রাত ৯ টার দিকে থানার পেছনে আড্ডা ক্যাফে থেকে তাকে গ্রেফতার হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাতে আড্ডা ক্যাফে মদ্য পান করে রিয়াজ মাতাল হয়ে পুলিশসহ সবাইকে অশ্লীল ভাষায় গালমন্দ করতে থাকে। ওই সময় উপস্থিত থানার এসআই জাকারিয়া হাওলাদার তাকে মাতলামি না করার জন্য নিষেধ করলে তিনি ক্ষিপ্ত হয়ে তার গায়ে হাত তোলেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ আড্ডা ক্যাফে গিয়ে রিয়াজ উদ্দিনকে আটক করেন। থানায় আনলে তিনি ক্ষিপ্ত হয়ে পুলিশকে দেখে নেয়ার হুমকি দেন। এ সময় পুলিশ তার ভিডিও ফুটেজ ধারণ করেন।

যুবলীগ সভাপতি তমিজ উদ্দিন তার ভাই রিয়াজকে থানা থেকে ছাড়ানোর জন্য তদবির করে ব্যার্থ হন। এ ব্যাপারে এসআই জাকারিয়া হাওলাদার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিংগাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, এসআইকে মারধর করা হয়েছে এমনটা ঠিক না তবে ধস্তাধস্তি হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। রোববার আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। সূত্র: যুগান্তর

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।