আজকের বার্তা | logo

১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে এপ্রিল, ২০১৯ ইং

মঠবাড়িয়ায় পরীক্ষা না দিয়েই পিইসি পাস!

প্রকাশিত : জানুয়ারি ০৭, ২০১৮, ১৭:৫৭

মঠবাড়িয়ায় পরীক্ষা না দিয়েই পিইসি পাস!

মঠবাড়িয়া পিরোজপুর: পিরোজপুর মঠবাড়িয়ায় প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় অংশগ্রহণ না করেই এক শিক্ষার্থী জিপিএ ৪.৬৭ পেয়ে পাস করেছে। অন্যদিকে অপর এক শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেও রেজাল্টে অনুপস্থিত দেখানোর তথ্য পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার সারা দেশে একযোগে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। এর মধ্যে  উপজেলার  ৫৭ নম্বর আন্ধারমানিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মনি আক্তার (রোল নম্বর ১৮০৫) পরীক্ষায় অংশগ্রহণ না করেই জিপিএ ৪.৬৭ পেয়ে পাস করেছে। অপরদিকে ৫০ নম্বর আংগুলকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিয়াল জমাদ্দার নামে এক শিক্ষার্থী (রোল নম্বর ১৭০৫) পরীক্ষায় অংশগ্রহণ করলেও তাকে অনুপস্থিত দেখানো হয়েছে। সে স্থানীয় কেএম লতীফ ইনস্টিটিউশনে ভর্তি পরিক্ষায় উত্তীর্ণ হয়ে রেজাল্ট শিট না থাকায় ভর্তি হতে পারছে না। ফলে বিপাকে পরেছে ওই শিক্ষার্থী ও অভিভাবক।
আংগুলকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাহামুদা বেগম ও কেন্দ্র সচিব আন্ধারমানিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী হায়দার সোহেল বিষয়টি স্বীকার করেছে।
এ বিষয় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রুহুল আমিন বলেন, বিষয়টি প্রযুক্তিগত ত্রুটির কারণে ঘটেছে। ভুল সংশোধনের জন্য চেষ্টা চলছে।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।