আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৮ ইং

বেতন-ভাতার দাবিতে বরিশালে ৬ পৌরসভায় কর্মবিরতি

প্রকাশিত : জানুয়ারি ২৮, ২০১৮, ২০:০৮

বেতন-ভাতার দাবিতে বরিশালে ৬ পৌরসভায় কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদক: সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন পাওয়ার একদফা দাবিতে বরিশালের ৬টি পৌরসভায় কর্মকর্তা-কর্মচারিদের ৩ দিনের অবস্থান ও কর্মবিরতির প্রথম দিন অতিবাহিত হয়েছে। রবিবার প্রথম দিন সকাল ৯টায় বরিশাল জেলার গৌরনদী, বানারীপাড়া, মেহেন্দিগঞ্জ, মুলাদী, বাকেরগঞ্জ ও উজিরপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা দাপ্তরিক কাজ ফেলে স্ব-স্ব অফিসের সামনে অবস্থান নেয়। এর ফলে পৌরসভা থেকে সকল ধরনের নাগরিক সেবা বঞ্চিত হন সাধারন মানুষ।

রবিবার প্রথম দিনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি চলাকালে গৌরনদী পৌরসভা চত্ত্বরে পৌর সচিব মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন বরিশাল জেলার সাধারণ সম্পাদক ও গৌরনদী পৌরসভার সহকারি লাইসেন্স পরিদর্শক মো. মনিরুজ্জামান মনির, পৌরসভার কর আদায়কারী কে,এম, মোশাররফ হোসেনসহ অন্যান্যরা।

বক্তারা অনতি বিলম্বে দেশের সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের বেতন-ভাতাসহ সকল সুযোগ-সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর ঘোষণার দাবি জানান। দাবি না মানা হলে আগামীতে বৃহত্তর কর্মসূচি ঘোষণার হুশিয়ারী দেন নেতারা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।