আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বাকেরগঞ্জে ধর্ষিতা স্কুলছাত্রীর আত্মহননে প্ররোচনাকারীর ফাঁসির দাবি

প্রকাশিত : জানুয়ারি ০৭, ২০১৮, ১০:৪৭

বাকেরগঞ্জে ধর্ষিতা স্কুলছাত্রীর আত্মহননে প্ররোচনাকারীর ফাঁসির দাবি

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগঞ্জের চরাদি ইউনিয়নের হলতা শের-ই-বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষিতা সোনিয়া আক্তার (১৩) আত্মহননে প্ররোচনাকারীকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত মানববন্ধনে বিদ্যালয়ের ছাত্রছাত্রী, অভিভাবক, শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য ও এলাকাবাসী অংশগ্রহণ করেন।

বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম সহ অন্যান্যরা।

এর আগে গত ২৭ ডিসেম্বর চরাদির হলতা গ্রামে কিশোরী সোনিয়াকে ধর্ষণ করে স্থানীয় আসাদ খান। এ ঘটনায় রাগে ক্ষোভে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দেয় সোনিয়া। শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ণ ইউনিটে ৫দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর সোনিয়ার মৃত্যু হয়। ২ জানুয়ারী সোনিয়ার মা শিউলি বেগম ৪ জনকে আসামি করে বাকেরগঞ্জ থানায় ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করেন। পুলিশ এখন পর্যন্ত একজন আসামীও গ্রেফতার করতে পারেনি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।