আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালে মেডিকেল টেকনোলজিস্টদের মানববন্ধন

প্রকাশিত : জানুয়ারি ০৭, ২০১৮, ১৮:০৩

বরিশালে মেডিকেল টেকনোলজিস্টদের মানববন্ধন

ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড গঠন করে মেডিকেল টেকনোলজী কোর্সকে পূর্বের ন্যায় চার বছরে উন্নীত করা, মেডিকেল টেকনোলজিষ্টদের স্থগিতকৃত নিয়োগ প্রদান, কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক পরিচালিত মানহীন মেডিকেল টেকনোলজি কোর্স বন্ধ করাসহ পাঁচ দফা দাবীতে বেকার এন্ড প্রাইভেট সার্ভিসেস মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার সকাল সাড়ে দশটায় নগরীর প্রান কেন্দ্র সদররোডে মানববন্ধন চলাকালীণ সময়ে এসোসিয়েশনের বরিশাল জেলা শাখার সভাপতি মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারন সম্পাদক ওবায়দুর রহমান মাসুম, সহ-সভাপতি নাজমুর হাসান ফরহাদ, কমল কৃষ্ণ চৌধুরী, প্রচার সম্পাদক নাজমুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রনি বাইন রাহুল, সদস্য ইমতিয়াজ ইমন, আইএইচটি ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক সঞ্জিব মজুমদার, বঙ্গবন্ধু ডিপ্লেমা মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন বরিশাল শাখার সভাপতি বিপ্লব সিকদার, বাংলাদেশ ছাত্র ফেডারেশন বরিশাল শাখার আহবায়ক নবিন আহমেদ।

এসময় বক্তারা, ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড গঠন করার পাশাপাশি কোর্স চার বছরে উন্নীত করা, মেডিকেল টেকনোলজিষ্টদের স্থগিতকৃত নিয়োগ চালু করা, কারিকরী বোর্ড কতর্িৃক পরিচালিত মানহীন কোর্স বন্ধ করা, সকল প্রাইভেট হাসপাতাল-ক্লিনিক-ডায়াগনেস্টিকে মেডিকেল টেকনোলজিষ্টদের এবং ফার্মাসিষ্টদের নিয়োগ প্রদান এবং প্রাইভেট নীতিমালা করে কাজের সময় ৮ ঘন্টা করে সর্ব নি¤œ ১৫ হাজার টাকা বেতনের দাবি জানান। শেষে তারা কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন। শেষে জেলা সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেনের মাধ্যমে স্বাস্থ্য মন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।