আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৮ ইং

বরিশালে বর্ণাঢ্য আয়োজনে উন্নয়ন মেলার উদ্বোধন

প্রকাশিত : জানুয়ারি ১১, ২০১৮, ১৬:২৫

বরিশালে বর্ণাঢ্য আয়োজনে উন্নয়ন মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: বরিশালে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে। আজ সকালে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থী এবং সুধীজনদের উপস্থিতিতে গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বরিশালের সমাবেশে প্রধান অতিথি ছিলেন, সরকারের সচিব বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে বরিশালের উন্নয়ন মেলার উদ্ধোধনী অনুষ্ঠানে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এসএম ইমামুল হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে উন্নয়ন মেলা উপলক্ষ্যে আজ সকাল সাড়ে ৯টায় বরিশাল সার্কিট হাউজ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে র‌্যালীটি নগরীর বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে শেষ হয়।

বরিশালের জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান জানিয়েছেন, বঙ্গবন্ধু উদ্যানে আজ বৃহস্পতিবার শুরু হওয়া মেলা আগামী ১৩ জানুয়ারী শেষ হবে। মেলায় ১৭৬টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। সরকারের ৭৬টি বিভাগ ছাড়াও স্বায়ত্তশাসিত ও বেসরকারী সংস্থা, ব্যাংক-বীমা ও বেসরকারী প্রতিষ্ঠান মেলায় স্টল দিয়েছে। এসব স্টলের মাধ্যমে সরকারের স্ব-স্ব দপ্তরের বিগত ৯ বছরের উন্নয়ন কার্যক্রম জনসাধারনের সামনে তুলে ধরা হচ্ছে। প্রতিদিন দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা সর্বসাধারনের জন্য উন্মুক্ত থাকছে।

এছাড়া মেলাকে প্রাণবন্ত করতে উদ্ধোধনী দিন দুপুর ২টা থেকে লাঠিখেলা, নৃত্য, উন্নয়নমূলক জারি গান, বরিশালের ইতিহাস-ঐতিহ্য বিষয়ক নাটিকা ও একক সঙ্গীত, দ্বিতীয় দিন ১২ জানুয়ারী দুপুর ২টা থেকে বোচি ও হাড়িভাঙ্গা, নৃত্য, সঙ্গীত এবং তৃতীয় দিন দুপুর ২টা থেকে ভলিবল, নৃত্য ও একক সঙ্গীতের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।