আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালের ৬ পৌরবাসী নাগরিক সেবা বঞ্চিত

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০১৮, ১০:৪০

বরিশালের ৬ পৌরবাসী নাগরিক সেবা বঞ্চিত

নিজস্ব প্রতিবেদক: সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন পাওয়ার দাবিতে ৩ দিনব্যাপী কর্মবিরতির দ্বিতীয় দিন অতিবাহিত হয়েছে। আজ সোমবার দ্বিতীয় দিন বরিশালের ৬ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতির কারণে পানি ও বিদ্যুৎ সরবরাহসহ সকল সেবামূলক কাজ বন্ধ থাকায় সেবা বঞ্চিত হচ্ছেন পৌরবাসী। আজ সকাল থেকে স্ব-স্ব পৌরসভা কার্যালয়ের সামনে কর্মকর্তা-কর্মচারীরা অবস্থান নিয়ে তাদের দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল জেলার ৬ পৌরসভা মুলাদী, বানারীপাড়া, উজিরপুর, গৌরনদী, বাকেরগঞ্জ ও মেহেন্দীগঞ্জে এই কর্মসূচি পালিত হচ্ছে।
সংগঠনের জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির বলেন, পৌরসভা কার্যালয়ে সেবা নিতে আসা পৌরবাসী তাদের গুরুত্বপূর্ণ অনেক কাজের জন্য অনুরোধ করা সত্বেও কর্মবিরতিতে থাকায় তারা কোন ধরনের সেবা দিচ্ছেন না। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ জনগুরুত্বপূর্ণ এলাকার বাসা-বাড়িতে সাপ্লাই পানির তীব্র সংকট দেখা দিয়েছে। রাতে পৌর এলাকার ল্যাম্প পোস্টের বাতি বন্ধ থাকায় ভুতুরে পরিবেশের সৃষ্টি হচ্ছে। পৌরবাসী সকল ধরনের সেবা বঞ্চিত হলেও তাদের পিঠ দেয়ালে ঠেকে যাওয়ায় কর্মবিরতি শুরু করেছেন তারা।

গত ২৮ জানুয়ারি থেকে টানা ৭২ ঘন্টার কর্মবিরতি শুরু করে বরিশাল জেলার ৬ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা। এর আগেও একাধিকবার কর্মবিরতি, মানববন্ধন, সমাবেশ করে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি দিয়েছিল আন্দোলনকারীরা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।