আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরগুনায় সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা, আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : জানুয়ারি ০৭, ২০১৮, ১৭:৪৯

বরগুনায় সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা, আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বরগুনা প্রতিনিধ: ইউনিয়ন বিএনপি’র কমিটি গঠনকে কেন্দ্র করে বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়ায় সাবেক ইউপি চেয়ারম্যান, পাথরঘাটা উপজেলা বিএনপির সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বশির আহমেদ সিকদারকে নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদ এবং হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। আজ রবিবার দুপুর ১২টার দিকে কাকচিড়া বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে কাকচিড়া ও এর আশপাশের প্রায় দুই সহস্রাধিক এলাকাবাসী অংশ নেয়।

মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তারা বশির আহমেদ সিকদারকে নির্মমভাবে হত্যার তীব্র প্রতিবাদ এবং হত্যাকারীদের গ্রেপ্তার ও দ্রুত শাস্তির দাবি জানান। এসময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফারুক, কাকচিড়া ইনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ আলাউদ্দীন পল্টু, কাঠালতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ হাবীবুর রহমান, পাথরঘাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান মোল্লা প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৫ ডিসেম্বর শুক্রবার কাকচিড়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠন নিয়ে কাকচিড়া মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনা সভা আয়োজন করে কাকচিড়া ইউনিয়ন বিএনপি। সভা চলাকালীন সময়ে পূর্ব শত্রুতা ও কমিটি গঠনকে কেন্দ্র করে বশির সিকদারের উপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এসময় প্রতিপক্ষের পিটুনি, কিল ঘুসি ও লাথির আঘাতে গুরুতর জখম আহত হন বশির সিকদার। পরে গত ৩ জানুয়ারি ঢাকার জাপান বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী ও বিএনপি নেতা রাজা জোমাদ্দার (৫৫), মজনু জোমাদ্দার (৪৫) এবং লিটন জোমাদ্দারসহ (৩০) ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামী করে পাথরঘাটা থানায় একটি মামলা দায়ের করে নিহতের ছেলে মোঃ হাসিবুল হাসান জয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।