আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৮ ইং

প্রেমের জীবন জেনে নিন রাশি দেখে!

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০১৮, ১০:৪৮

প্রেমের জীবন জেনে নিন রাশি দেখে!

অনলাইন ডেস্ক: এই সপ্তাহে বৃষ ও তুলা রাশির উপর রাজত্ব করবে শুক্র। রবি, শুক্র, বুধ ও কেতু মকর রাশিতে উপস্থিত থাকবে। চারটি গ্রহ বছরে একবারই একসঙ্গে আসে। বিভিন্ন শক্তিগুলোর যৌথ প্রভাবের মূল্যায়নে সতর্ক দৃষ্টি রাখা হয়। যেই ঘরে তাদের বসানো হয়, সেটিও দরকারী। বুধ মিথুন ও কন্যা রাশির উপর রাজত্ব করে। শুক্র রাজত্ব করবে বৃষ ও তুলা রাশির উপর। রবির আয়ত্ত্বে থাকবে সিংহ। কেতু থাকবে অদৃশ্য।

সূর্য মনকে সচেতন ও সৃজনশীল করে। এটি অভ্যন্তরীণ এবং বাহ্যিক অহংয়ের প্রতিনিধিত্ব করে। এরা ক্ষমতা, নাম এবং খ্যাতি অর্জন করতে চায়। চ্যালেঞ্জ নিতে প্রস্তুত থাকে এরা। শুক্র অনুভূতি, মূল্যবোধ, করুণা, ভালবাসা, আনন্দ ইত্যাদিকে নিয়ন্ত্রণ করে। শুক্র নান্দনিকতার স্বাদ দেয়।

কেতু আধ্যাত্মিকতা প্রদানকারী। কেতুর প্রভাব কোনো মানুষকে পরিত্রাণের দিকে পরিচালিত করে। কেতু শক্তিশালী ধর্মীয় অনুভূতিগুলোকে অনুপ্রাণিত করে এবং আত্মাকে চূড়ান্ত শান্তি প্রদান করে।

ভেনাস সুখের সঙ্গে সম্পর্কযুক্ত। কেতুর চাহিদা কম। কখনও কখনও এটি নারীর সঙ্গে অসন্তোষের মধ্যে প্রতিফলিত হয়। ভালবাসা এবং কাম যথেষ্টভাবে কমে যায়। বুধ যোগাযোগে অপ্রতিদ্বন্দ্বী।

মেষ রাশির ক্ষেত্রে মঙ্গল অষ্টম ঘরে রয়েছে। পঞ্চম ঘরের রবি চলে গেছে বুধ, কেতু ও শুক্রের সঙ্গে দশম ঘরে। এটি সৃজনশীলতার সময়। এটি জীবনের উপর মানসিক দৃষ্টিভঙ্গির বৃদ্ধি ঘটাবে। এই সপ্তাহ প্রেমের জন্য ভালো। সপ্তাহের মধ্যভাগের পরে, কর্মসংস্থানে উন্নতি হতে পারে। মেজাজ হারাতে পারেন মেষ রাশির জাতকরা। এক্ষেত্রে সপ্তাহান্ত পর্যন্ত অপেক্ষা করুন।

বৃষ রাশির জাতকের সাইন শুক্র সূর্য ও কেতুর পাশে অবস্থান করেছে। বুধ নবম ঘরে রয়েছে। আপনার প্রেম জীবন দীর্ঘমেয়াদী হবে এই সপ্তাহে। আপনার সঙ্গী অনুকূলে থাকবে। প্রেম সম্পর্কিত বিষয়ে আপনার চিন্তা প্রকাশ করার আগে বিবেচনা করুন।

মিথুন রাশির জাতকদের সাইন বুধ। এই সপ্তাহে প্রেম আপনার চলবে পুরোদমে। পার্টনারের থেকে প্রোপোজাল আশা করতে পারেন। তবে ঘরোয়া ব্যাপারে সতর্ক থাকুন।

কর্কট রাশির জাতকের সাইন চাঁদ। প্রণয়ঘটিত কিছু বিষয়ে পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সৃজনশীলতা আসবে। রোম্যান্স ও রোমাঞ্চ একসঙ্গে থাকবে।

সিংহের জাতকদের সাইন সূর্য। আপনি সারা সপ্তাহ উৎসাহী থাকবেন। পরিবারের সঙ্গে আন্তরিকতা বাড়বে। খুশি থাকুন। যা ভালো লাগে অন্যদের সঙ্গে অন্যান্য এটা শেয়ার করুন।

কন্যার সাইন বুধ। সূর্য, শুক্র এবং কেতুর পাশাপাশি পঞ্চম ঘরে অবস্থান করছে শনি। আপনার পার্টনারের দৃষ্টিভঙ্গির প্রশংসা করুন। এটি আপনার ব্যক্তিগত সম্পর্ককে উন্নত করবে। একে অপরের মধ্যে অনুভূতি শেয়ার করুন। পরিকল্পনা করুন। আপনার প্রেম আপনার বন্ধুদের মধ্যে ঈর্ষা বাড়াতে পারে।

তুলার জাতকদের সাইন শুক্র। এই সপ্তাহে আপনি আপনার রোমান্টিক জীবন নিয়ে ঈর্ষায় পড়তে পারেন। এছাড়াও আপনি আপনার কর্মজীবনে সাফল্য পাবেন। শুরুতে, আপনি একটি ধীর গতিতে থাকবেন। বুধবার থেকে, আপনি আপনার সুখ ফিরে পাবেন।

বৃশ্চিকের সাইন মঙ্গল। আপনার প্রেমে কিছু হতাশা রয়েছে। কারণ আপনি কিছু রোমাঞ্চে কখনও যান না। কিন্তু এবার আপনার রোম্যান্টিক কল্পনাগুলো প্রকাশের সময় এসেছে। এটি আপনার জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে। আপনার সাহসী পদক্ষেপ আপনার রোম্যান্টিক জীবনে লাভদায়ী হবে।

ধনু রাশির জাতকদের সাইন বৃহস্পতি। আপনার পার্টনারের সঙ্গে কিছু ভুল বোঝাবুঝি দূর করার জন্য আপনাকে উদ্যোগ নিতে হবে। এতে ফল হবে। আপনার সততা এবং যত্নশীল মনোভাব আপনার সঙ্গীর হৃদয় জয় করবে।

মকরের সাইন শনি। আপনার সঙ্গীকে ব্যয়বহুল উপহার দেবেন না। এতে মনে হবে আপনি প্রেম কিনতে চেষ্টা করছেন। সময় কাটানোর চেষ্টা করুন। কোনো পার্ক বা রেস্তোরাঁয় যান।

কুম্ভ রাশির জাতকের সাইন শনি। এই সপ্তাহে পার্টনারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কোনো ধর্মীয় গন্তব্যে যেতে পারেন। একঘেয়েমি কাটানোর জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন পরিকল্পনা করুন। ডেটিংয়ে যান।

মীন রাশির জাতকদের সাইন বৃহস্পতি। এই সপ্তাহে আপনি ও আপনার সঙ্গীর মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। সেটি শারীরিকও হতে পারে। তবে শুধু তাতেই ভুলে থাকবেন না। সঙ্গীর সঙ্গে কথোপকথন করুন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।