আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

পটুয়াখালীতে ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে দুদক

প্রকাশিত : জানুয়ারি ২৮, ২০১৮, ২২:০৬

পটুয়াখালীতে ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে দুদক

পটুয়াখালী প্রতিনিধি: ক্ষমতার অপব্যবহারপূর্বক প্রতারণা ও জালিয়াতি করে ২৩৩ জন স্বচ্ছল ব্যক্তিকে হতদরিদ্র ব্যক্তির তালিকায় অন্তর্ভুক্ত করে তাদের নামে বরাদ্দকৃত চাল বিতরণে অনিয়মের অভিযোগে পটুয়াখালীতে এক ইউপি চেয়ারম্যানসহ দু’জনকে গ্রেফতার করেছে দুদক।

গ্রেফতারকৃতরা হল বাউফল উপজেলার ৬নং কনকদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদার ও ট্যাগ অফিসার প্রাক্তন বাউফল উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাইদুর রহমান।

রবিবার মোট ৬ জনকে আসামি করে বাউফল থানায় একটি মামলা দায়েরের পর তাদের দু’জনকে গ্রেফতার করা হয়েছে। মামলা নং-৩১, তারিখঃ-২৮-০১-১৮। পরে আসামীদেরকে আদালতে হাজির করা হলে তাদেরকে জেল হাজাতে পাঠানো হয়।

২০১৬ সালে হতদরিদ্রদের ১০ টাকা কেজি দরের চাল বিতরণের তালিকায় জালিয়াতির আশ্রয় গ্রহণ করে ২৩৩ জন স্বচ্ছল ব্যক্তিকে হতদরিদ্র ব্যক্তির তালিকায় অন্তর্ভুক্ত করেন আসামিরা। তাদের নামে বরাদ্দকৃত ৬,৯৯০ কেজি চাল অনিয়মিত বিতরণের অভিযোগ তদন্ত সাপেক্ষে ১৯৪৭ সনের ২নং দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারা এবং দন্ডবিধির ১০৯ ধারায় সংগঠিত অপরাধে আসামিদ্বয়কে গ্রেপ্তার করে দুদক।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।