আজকের বার্তা | logo

৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৮ ইং

দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোটদিন : হাসানাত

প্রকাশিত : জানুয়ারি ০২, ২০১৮, ১৮:১২

দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোটদিন : হাসানাত

শিক্ষা জাতীর মেরুদন্ড, শিক্ষা ছাড়া কোন জাতী উন্নত করতে পারে না। আওয়ামী লীগ সরকার ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ব্ান্ধব সরকার। শিক্ষার ধারা এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোটদিন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে দেশে এ ভাবে নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান তৈরি হয়। আওয়ামী লীগ সরকারের কারণে আজ দেশ উন্নয়শিল দেশে রূপান্তি হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বরিশালের আগৈলঝাড়ায় চৌদ্দমেধা গ্রামে “হাজী হোসেন তালুকদার সরকারী প্রাথমিক বিদ্যালয়” উদ্বোধন কালে স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি এ কথা বলেন।

 

গতকাল মঙ্গলবার সকালে উপজেলা রাজিহার ইউনিয়নের চৌদ্দমেধা গ্রামে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীনে ৭৬লাখ ২৪হাজার টাকা ব্যয়ে নির্মিত নতুন বিদ্যালয়টি “হাজী হোসেন তালুকদার সরকারী প্রাথমিক বিদ্যালয়” এর শুভযাত্রর উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। নতুন স্কুল উদ্ধোধনি অনুষ্ঠানে আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা নিবাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল।

 

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যরাখেন, স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। সভায় আরো বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আবদুর রইচ সেরনিয়াবাত, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়া, রাজিহার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ইলিয়াস তালুকদার, উপজেলা যুবলীগ নেতা মো.রফিকুল ইসলাম তালুকদার, রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বিজয় কৃষ্ণ গাইন ও চৌদ্দমেধা হাজী হোসেন তালুকদার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুশেন চন্দ্র জয়ধর প্রমুখ।

 

এ সময় উপজেলার সরকারী কর্মকর্তাগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংদাদিক অভিভাবকগন ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।