আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

তালতলীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১

প্রকাশিত : জানুয়ারি ১৮, ২০১৮, ১৮:৩৩

তালতলীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১

বরগুনার তালতলীতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত হারুন বুধবার রাত পৌনে ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। উপজেলার কড়ইবাড়ীয়া ইউনিয়নের নিওপাড়া বাজারে গত ১৪ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের জের ধরে ইউপি সদস্য জলিল রাঢ়ী ও সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন মোল্লার লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনায় নাসির উদ্দিন মোল্লার ছেলে হারুন অর রশিদ(৩২) গুরুতর আহত হন। তাৎক্ষনিক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

স্থানীয় ও তালতলী থানা সূত্রে জানা গেছে, গত ইউপি নির্বাচনের সময় কড়ইবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন মোল্লার লোকজন একই ইউনিয়নের পশ্চিম ঝাড়াখালী গ্রামের ইউপি সদস্য জলিল রাঢ়ীর পায়ের রগ কেটে দেয়।

 

এ ঘটনায় ঐ ইউপি সদস্য জলিল রাঢ়ীর বড় ভাই ইউনুস রাঢ়ী বাদী হয়ে আদালতে মামলা করলে নাসির উদ্দিন মোল্লার ৩ সমর্থকের জেলহাজত হয়। ১৪ ডিসেম্বর তারা জেল থেকে জামিনে মুক্তি পেয়ে সন্ধ্যায় তালতলী আসার পথে নিওপাড়া বাজারে আবার উভয় পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের মধ্যে কমপক্ষে ২০ আহত হয়। গুরুতর আহত অবস্থায় সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন মোল্লার পুত্র হারুন অর রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় থানায় মামলা ও পাল্টা মামলা হয়েছে। তাৎক্ষনিক পুলিশ দু’পক্ষের দু’জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। ঘটনার ১মাস ৪দিন পর ঐ হাসপাতালের আইসিইউতে হারুন মারা যান।

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ চন্দ্র হালদার জানান, ১৪ডিসেম্বরে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের মধ্যে মামলা রয়েছে। দু’জনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। সংঘর্ষে আহত হারুন মারা যাওয়ায় এখন হত্যা মামলার ধারা যোগ হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।