আজকের বার্তা | logo

৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

ঝালকাঠির ১২ বিদ্যালয়ে পাস করেনি কেউ; অভিভাবকরা হতাশাগ্রস্ত

প্রকাশিত : জানুয়ারি ০৭, ২০১৮, ১০:৫১

ঝালকাঠির ১২ বিদ্যালয়ে পাস করেনি কেউ; অভিভাবকরা হতাশাগ্রস্ত

ঝালকাঠির কাঠালিয়ায় এবারের পিএসসি পরীক্ষায় ফলাফলে চরম বিপর্যয় ঘটেছে। ১২ বিদ্যালয়ে কেউ পাস করেনি। অভিভাবকরা হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন। এ বছর উপজেলার ১৩২ প্রাথমিক বিদ্যালয় থেকে ১৯৯৪ জন পিএসসি পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে ৫৪টি জিপিএ-৫ সহ উত্তীর্ণ হয়েছে ১৪৯৪ জন এবং ফেল করেছে ৪৭১ শিক্ষার্থী।

কেউ পাস করেনি এমন বিদ্যালয়গুলো হচ্ছে- উত্তর আনইলবুনিয়া কমিউনিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব জয়খালী কমিউনিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, বলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর ছিটকী সরকারি প্রাথমিক বিদ্যালয়, চৌধুরী হিস্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোট কৈখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর ছোট কৈখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব ছিটকী উত্তর পাড় আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর আওরাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য আওরাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব ছিটকী গুচ্ছগ্রাম কমিউনিটি সরকারি বিদ্যালয় ও উত্তর পূর্ব ছোট কৈখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এছাড়া অনেক বিদ্যালয়েই এক-দুইজন শিক্ষার্থী পাস করেছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মোকছুদুর রহমান জানান, শিক্ষকরা সঠিকভাবে পাঠদান না করানোর জন্য এ ফলাফল বিপর্যয়। তবে খারাপ ফলাফল করা বিদ্যালয়গুলোকে চিঠি দিয়ে জবাব চাওয়া হবে এবং পরবর্তীতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।