আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন খুন হওয়া ছাত্রদল নেতা শিমুর সেলফোন কার কাছে?

প্রকাশিত : জানুয়ারি ১৫, ২০১৮, ১২:১৪

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন খুন হওয়া ছাত্রদল নেতা শিমুর সেলফোন কার কাছে?

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন বিকালে রাজনৈতিক সহকর্মীদের হাতে খুন হওয়া সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিমু’র সেলফোনের কোন খোঁজ মিলছে না। পাশাপাশি হত্যাকান্ডের ১৩ দিন পেরিয়ে গেলেও কোন আসামি এখনো পুলিশের হাতে ধরা পড়েনি।

হত্যাকান্ডের পর থেকে বন্ধ আছে শিমু’র ব্যক্তিগত মোবাইল ফোন। এখনও সেটির (আইফোন) কোন সন্ধান মিলেনি। যেটি দিয়ে মৃত্যুর কিছুক্ষণ আগেও শিমু তাঁর স্ত্রীর সাথে সর্বশেষ কথা বলেছেন।

শিমুর স্ত্রী রোকসানা খানম ও শিমুর মামা তারেক লস্কর বলেন- ‘ঘটনার পর থেকে আবুল হাসনাত শিমুর ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ দেখাচ্ছে। সেটির কার কাছে রয়েছে কেউ বলতে পারছেনা। কোন খোঁজও মিলছে না।’

শিমুর মোবাইল ফোনটি খোঁজে বের করার অনুরোধ জানিয়ে রোকসানা খানম বলেন, ‘সেটিতে ০১৭৩৮১৩৯৩৩৭ নাম্বারের সিম লাগানো আছে। আমরা মোবাইল ফোনটি খুঁজে বের করার ব্যাপারে পুলিশের সহযোগিতা কামনা করছি। শিমুর কললিস্ট চেক করলে হয়তো হত্যার ব্যাপারে অনেক তথ্য পাওয়া যাবে।’

এদিকে পুলিশের কাছেও সেলফোনটি নেই বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন। তিনি জানিয়েছেন, কোতোয়ালি থানা পুলিশ মোবাইল ফোনের ব্যাপারে অনুসন্ধান চালাচ্ছে। পাশাপাশি আসামিদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। তিনি ধারণা করছেন ঘটনাস্থল থেকে মোবাইল ফোনটি কেউ নিয়ে গেছে। তথ্য প্রযুক্তি সহায়তায় অনুসন্ধান চালানো হবে।

প্রসঙ্গত, গত ১ জানুয়ারি সিলেট নগরীর কোর্টপয়েন্টে প্রকাশ্যে নিজ দলের সন্ত্রাসীদের হাতে খুন হন মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিমু। পরের দিন মঙ্গলবার জানাযা শেষে রাতে নিহত শিমুকে হযরত শাহজালাল (র.) দরগাহ গোরস্থানে দাফন করা হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।