আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

গোপনে বিয়ে করলেন নুসরাত!

প্রকাশিত : জানুয়ারি ২৮, ২০১৮, ২০:১১

গোপনে বিয়ে করলেন নুসরাত!

অনলাইন ডেস্ক: ব্যাচেলর নয়। নুসরাত জাহান নাকি বিবাহিত। শোনা যাচ্ছে তেমনই। টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী নুসরাত জাহান কয়েক বছর আগে ডিসেম্বরেই নাকি বিয়ে সেরে ফেলেছেন। পাত্রের নাম ভিক্টর ঘোষ। তবে তারা কিন্তু জনসমক্ষে লিভ ইন রিলেশনশিপে আছেন বলে জানান।

রাজ চক্রবর্তীর শত্রু ছবি দিয়ে টলিউডে আত্মপ্রকাশ নুসরাতের। তারপর টলিউডে একের পর এক ছবিতে সফল নুসরাত। ছবির শুটিংয়ের জন্য তাকে বিদেশ যেতে হত। তখন থেকেই নাকি ভিক্টরের সাথে তার পরিচয়। জামশেদপুরের ছেলে ভিক্টর। সিভিল অ্যাভিয়েশনে চাকরি করে সে। শোনা যায়, বিয়ের পর থেকে নাকি নুসরাত ও ভিক্টর বালিগঞ্জে ঘর বাঁধেন।

ঘনিষ্ঠ সূত্রে খবর, ওরা বিবাহিত। ব্যক্তিগত ও পেশাগত কারণে নুসরাত সবার সামনে বিয়ের কথা স্বীকার করে না। কিন্তু ওদের সমস্ত ঘনিষ্ঠ বন্ধুরা বিয়ের কথা জানে। এমনকী, নুসরাতের বুকে ভিক্টরের নামের একটি ট্যাট্যুও রয়েছে।

নুসরাত ও ভিক্টরকে যারা কাছ থেকে চেনে, তাদের মনে ওরা দুজনেই খুব সাপোর্টিভ। একদিকে যেমন নুসরাতের ফিল্ম নিয়ে মতামত জানান ভিক্টর, তেমনই ভিক্টরের রেস্তোরাঁর ব্যবসা সাপোর্ট করেন নুসরাত।

টলিউডের এক প্রযোজকের সাথে জড়িয়েছে নুসরাতের নাম। কিন্তু তাতে নুসরাতের কিছু আসে যায় না। সবার কাছে ভিক্টরকে নিজের বয়ফ্রেন্ড বলে পরিচয় দেন নুসরাত। ভিক্টরও তার ফেসবুক স্টেটাসে লিখে রেখেছেন, ‘ইন আ রিলেশনশিপ’।

কিন্তু বিয়ের কথা অস্বীকার করেন নুসরাত। সবাইকে তিনি একটাই কথা বলেন, তারা খুব শিগগিরই বিয়ে করবেন। আর যখন বিয়ে করবেন, তখন সবাইকে জানিয়েই করবেন। অতএব এখন যেন গুজবে কান না দেওয়া হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।