আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

কেবিনে মেয়র আইভী, এখন কেবল বিশ্রাম প্রয়োজন

প্রকাশিত : জানুয়ারি ২১, ২০১৮, ১৮:০৫

কেবিনে মেয়র আইভী, এখন কেবল বিশ্রাম প্রয়োজন

ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে নেওয়া হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে। তার শারীরিক অবস্থার উন্নতি ঘটায় এখন শঙ্কামুক্ত তিনি। এখন তার কেবল বিশ্রামের প্রয়োজন। আজ রবিবার বেলা ১১টায় তাকে হাসপাতালের ৬০১ নম্বর কেবিনে স্থানান্তর করা হয়েছে বলে জানান ল্যাবএইড হাসপাতালের মুখপাত্র সাইফুর রহমান লেনিন। দুদিন পর তাকে রিলিজ দেওয়া হতে পারে বলেও জানান তিনি।

এর আগে গতকাল শনিবার রাতেই ল্যাবএইড হাসপাতালে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী বলেছিলেনন, দ্বিতীয় দফা সিটিস্ক্যানে মস্তিষ্কে মৃদু রক্তক্ষরণস্থলে আর কোনো সমস্যা দেখা যায়নি। সমস্যা বৃদ্ধির আশঙ্কাও নেই। তার এখন বিশ্রাম প্রয়োজন। আগামী দু-তিন দিন পর তাকে ছুটি দেওয়া হতে পারে।গত মঙ্গলবার নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে কয়েক দফায় ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এতে সাংবাদিকসহ অর্ধশতাধিক মানুষ আহত হয়। পরে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়েন আইভী। তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় আনার পরামর্শ দেন চিকিৎসারা। তখনই তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।