আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

এক পুলিশের ৭ বউ!

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০১৮, ১৫:৫৪

এক পুলিশের ৭ বউ!

অনলাইন ডেস্ক: একটা-দু’টা নয়, সাত সাতটা বিয়ে করেছিলেন মুম্বাইয়ের থানার কনস্টেবল। দিব্যি ছিলেন। তবে শেষে স্ত্রীর অভিযোগেই খোয়া গেল চাকরি, বরখাস্ত হতে হলো কর্মস্থল থেকে। কীর্তিমান পুলিশ কনস্টেবলের নাম সূর্যকান্ত কদম। তাকে বরখাস্ত করা হয়েছে। সাতটা বিয়ে পুলিশ সদস্যের! লুকোনো ছিল তিন দশক।

পুলিশ জানিয়েছে, গত সোমবার সূর্যকান্তের সাতটি বিয়ের খবর সামনে আসে। স্ত্রীরা কদমের অন্য বিয়ের খবর জানতে পারেন। মধ্যবয়সী কদমের কীর্তি সামনে আনেন স্ত্রীদের মধ্যে একজন। ভারতের বিভিন্ন জেলায় বিয়ে করে স্ত্রীদের রেখে দিয়েছিলেন কদম।

সোমবার সেই ঘটনা জানাজানি হয়ে সামনে আসে। পুলিশ দফতর কদমকে বরখাস্ত করলেও কোনও অভিযোগ দায়ের না হওয়ায় মামলা দায়ের হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন, ইতিমধ্যে সূর্যকান্ত কদম নামে পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। এবং বিভাগীয় তদন্তের পর দোষী সাব্যস্ত হলে জালিয়াতির মামলা দায়ের করা হবে।

পরিবার ও পড়শি সূত্রে খবর, গত ২৮ বছর ধরে সাতজন নারীকে বিয়ে করেছেন কদম। শেষ বিয়ে করেছেন ২০১৪ সালে। প্রথম বিয়ে করেন ১৯৮৬ সালে। তারপরে ১৯৯২, ১৯৯৩, ১৯৯৫, ১৯৯৮, ২০০৭ ও ২০১৪ সালে শেষবার বিয়ের পিঁড়িতে বসেন কদম। নারীরা সকলেই থানে ও তার আশপাশের এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এতবছর ধরে এতগুলি বিয়ে করার পরও কীভাবে এতদিন তা গোপন রেখে দিতে পেরেছিলেন অভিযুক্ত পুলিশ  সদস্য তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।