আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

আমতলীতে ৩টি ইট ভাটায় ভ্রাম্যান আদালতের অভিযান

প্রকাশিত : জানুয়ারি ০৫, ২০১৮, ১৭:৩৬

আমতলীতে ৩টি ইট ভাটায় ভ্রাম্যান আদালতের অভিযান

বার্তা প্রতিনিধিঃ অনুমতি না থাকা, কাঠ দিয়ে ইট পোড়ানো, কৃষি জমি ও স্কুলের পাশে ইট ভাঁটা নির্মান করার অপরাধে  বৃহস্পতিবার বিকেলে আমতলীর ৩টি ইটভাটাকে ভ্রাম্যান আদালতের মাধ্যমে ৪ লাখ টাকা জরিমানা এবং ২টিকে বন্ধের নির্দেশ দিয়েছে বরিশাল পরিবেশ অধিদপ্তর।
বৃহস্পতিবার বিকেলে বরিশাল পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক আরেফিন বাদল, বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপঙ্কর দাস ও আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রেজাউল করিমের নেতৃত্বে আমতলীর ঘটখালী গ্রামের এএটি, কৃষ্ণনগর গ্রামের এএইচবি এবং হাজার টাকার বাঁধ সংলগ্ন বিসিসি ইট ভাটায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযান কালে এএটি স্কুলের ১ কিলোমিটারের মধ্যে নির্মান করায় ৫০ হাজার টাকা, এএইচবির লাইসেন্স না থাকায় ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং বিসিসির লাইসেন্স না থাকায় ২ লাখ টাকা সহ ৩টি ইট ভাটাকে মোট ৪ লাখ টাকা জরিমানা এবং  বিসিসি ও এইচবিকে  স্থায়ী ভাবে বন্ধের নির্দেশ প্রদান করেন।

এ ছাড়া এসকল ইট ভাটায় সরকারের নির্দেশ অমান্য করে কাঠ দিয়ে ইট পোড়ানো, কৃষি জমিতে ইটভাটা ও কৃষি জমির মাটি কেটে ইট ভাটায় ব্যবহার করারও অীভযোগ রয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।