আজকের বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০১৮ ইং

আগামীকাল শাকিব কি আসবেন ডিএনসিসির বৈঠকে?

প্রকাশিত : জানুয়ারি ১৪, ২০১৮, ১৪:৫৮

আগামীকাল শাকিব কি আসবেন ডিএনসিসির বৈঠকে?

জাভেদ ইসলাম: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) পারিবারিক আদালতে শাকিব-অপুর ডিভোর্স সংক্রান্ত বিষয়ে সমঝোতা বৈঠক আগামীকাল ১৫ জানুয়ারি। অপু বিশ্বাস নিশ্চিত করেছেন তিনি থাকবেন। কিন্তু শাকিব খান কি যাবেন? দু’জনের মধ্যে ঝামেলা মেটাতে এই সমঝোতা বৈঠক। কিন্তু শাকিবই যদি না থাকেন তাহলে সমঝোতা হবে কার সাথে? আর একজন না থাকলে তো আর বৈঠকই হয় না।

ছবির কাজে টানা সিডিউল নিয়ে বিদেশে ব্যস্ত আছেন শাকিব। বর্তমানে তিনি ব্যাংকক রয়েছেন। সেখানে বুবলীর সঙ্গে উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’র গানের দৃশ্যধারণে অংশ নিচ্ছেন।

শাকিবের যাওয়া নিয়ে এর আগে অপু বিশ্বাস বলেছেন, নোটিশ পাওয়ার পর ডিএনসিসির বৈঠকে  যাওয়াকে এখন আমার দায়িত্ব মনে করছি। এতে শাকিব খান আসবেন, নাকি না আসবেন তা জানি না।

গত ২৪ ডিসেম্বর শাকিব ও অপুর কাছে শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিস পাঠানো হয়। ১৫ জানুয়ারি ডিএনসিসির অঞ্চল-৩ এর অফিসে তাদের তালাকের বিষয়টি নিয়ে শুনানি হবে।

সিটি করপোরেশনের পারিবারিক আদালত সূত্রে জানা গেছে, কোনো পক্ষ তালাকের আবেদন করলে আদালতের কাজ হচ্ছে ৯০ দিনের মধ্যে উভয়কে তিনবার ডেকে সমঝোতার চেষ্টা করা। সমঝোতা না হলে স্বাভাবিকভাবেই তালাক কার্যকর হয়ে যাবে। এখানে সময় বাড়ানোর কোনো সুযোগ নেই।

(পাঠক কলাম বিভাগে প্রকাশিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়)

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।