আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

স্কুলের মধ্যে ঢুকে পড়ল চিতাবাঘ! তারপর…

প্রকাশিত : ডিসেম্বর ১১, ২০১৭, ২০:৪৭

স্কুলের মধ্যে ঢুকে পড়ল চিতাবাঘ! তারপর…

অনলাইন ডেস্ক: ভারতের আন্ধেরিতে একটি নার্সারি স্কুলে রবিবার ঘটনাটি ঘটে। বাচ্চাদের স্কুলে ঢুকে পড়ল একটি চিতাবাঘ! শেষমেশ ১২ ঘণ্টার চেষ্টায় ক্লাস থেকে উদ্ধার করা হল চিতাবাঘটি। রবিবার ঘটনাটি ঘটায় ক্লাসটিতে কোন পড়ুয়া ছিল না। হতাহতের কোন খবর মেলেনি। তবে এই ঘটনায় স্কুল পড়ুয়া ও তাদের অভিভাবক এবং বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

রবিবার ভোর সাড়ে ৬টা। স্কুল লাগোয়া শের-ই পঞ্জাব কোঅপারেটিভ হাউজিং সোসাইটির বাসিন্দা এক ব্যক্তি ঘুম থেকে উঠে নিজের ঘরের ব্যালকনিতে আসেন। আর তখনই তাঁর চোখে পড়ে স্কুলের পাঁচিলে লেজ ঝুলিয়ে বসে রয়েছে একটি চিতাবাঘ। তিনি চিৎকার করে উঠলে চিতাবাঘটি পাঁচিল থেকে এক লাফে স্কুলের ভিতরে ঢুকে পড়ে। প্রায় সঙ্গে সঙ্গেই স্কুল কর্তৃপক্ষ এবং বন দফতরকে খবর দেন তিনি।

দেশটির বন দফতরের এক কর্তা জিতেন্দ্র রামগাঁওকর জানান, স্কুলের সিসিটিভি ফুটেজে চিতাবাঘের ছবি ধরা পড়ে।
সিসিটিভি ফুটেজ থেকে চিতাবাঘটির অবস্থান নিশ্চিত করে বন দফতরের একটি দল স্কুলে প্রবেশ করে। প্রায় ১২ ঘণ্টার চেষ্টায় চিতাবাঘটিকে কাবু করে তারা। সঞ্জয় গাঁধী ন্যাশনাল পার্কে চিতাবাঘটিকে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে।

তিনি জানান, রোজ সকাল সাড়ে ৮টা থেকে স্কুল শুরু হয়। কিন্তু রবিবার বলে স্কুল ছুটি ছিল। না হলে বড় দুর্ঘটনাও ঘটতে পারত। স্কুলে চিতাবাঘ ঢুকেছে এই খবর ছড়িয়ে পড়ার পরই স্কুলের বাইরে প্রায় তিনশো লোকের জমায়েত হয়ে যায়। আনন্দবাজার।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।