আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

সহঅভিনেত্রীর সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করা হয়, বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

প্রকাশিত : ডিসেম্বর ১৪, ২০১৭, ১৯:২০

সহঅভিনেত্রীর সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করা হয়, বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

হলিউড মুঘল হারভে উইন্সটেনের বিরুদ্ধে এবার যৌন নির্যাতনের অভিযোগ আনলেন বিখ্যাত অভিনেত্রী সালমা হায়েক। মেক্সিকোয় জন্মানো ৫১ বছর বয়সী এই অভিনেত্রী নিউ ইয়র্ক টাইমস- এ প্রকাশিত এক নিবন্ধে হারভে উইন্সটেনের বিরুদ্ধে যৌন হয়রানি এবং হুমকি প্রদানের অভিযোগ তুলেছেন।

তিনি দাবি করেছেন, হারভে একবার আমাকে হত্যার হুমকি দেন। বলেন, ‘আমি তোমাকে খুন করে ফেলবো। ভেবো না আমি সেটা পারবো না’। আরো বলেছেন, অন্যরা এ ধরণের যৌন নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদী হয়ে ওঠায় তিনি নিজের দুর্দশার কথা প্রকাশ করতে অনুপ্রাণিত হয়েছেন।

তিনি অভিযোগ করেন, ২০০২ সালে ‘ফ্রিদা’ ছবিতে হারভে তাকে এক নারী সহশিল্পীর সঙ্গে রগরগে যৌনচিত্রে অংশ নিতে বাধ্য করেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শুরুতে হারভের সঙ্গে কাজ করে আমি বেশ স্বাচ্ছন্দ্যে ছিলাম। কিন্তু খুব দ্রুতই আমি আবিষ্কার করি সে (উইন্সটেন) আমার সঙ্গে আপত্তিকর আচরণ করতে শুরু করে। আমি তার এ ধরণের আচরণ প্রতিহত করা শুরু করতেই সে আরো উন্মত্ত হয়ে ওঠে। এরপর সে আমাকে ছবি বন্ধ করে দেয়ার হুমকি দেয়।

হায়েক বলেন, নারী সহশিল্পীর সঙ্গে যৌন দৃশ্যে অংশগ্রহণ করার সময় তিনি স্লায়ুবিকভাবে ভেঙ্গে পড়েন। নিজের বক্তব্যে হারভে উইন্সটেনকে একজন আবেগি চলচিত্রপ্রেমি, অত্যন্ত মেধাবী, ভালবাসাপূর্ণ এবং দানবীয় বলে আখ্যায়িত করেন সালমা হায়েক। বলেন, আমি কখনো তাকে বুঝতে দেই নি যে, আমি তাকে নিয়ে কতোটা ভীত। যতদিন পর্যন্ত চলচিত্র জগতে নারী ও পুরুষের মধ্যে সমতা না আসবে, ততদিন পর্যন্ত এটা যৌনলিপসু শিকারিদের তীর্থপিঠ হয়ে রইবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।