আজকের বার্তা | logo

১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

সরকার শিক্ষকদের বেতনসহ বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে: বাণিজ্যমন্ত্রী

প্রকাশিত : ডিসেম্বর ২৪, ২০১৭, ১৭:১৩

সরকার শিক্ষকদের বেতনসহ বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে: বাণিজ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকার শিক্ষকদের বেতন-ভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে। আজ রবিবার ভোলা শহরের বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের আয়োজনে এক শিক্ষক সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, জাতির পিতার পরে তাঁর কন্যা ২৭ হাজার প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করেছেন। শিক্ষার মান উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। বিগত দিনে বর্তমান সরকারের মত শিক্ষা খাতে এত উন্নয়ন কেউ করতে পারেনি। ভোলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা উল্লেখ করে তিনি বলেন, আগামী বছরের মধ্যে ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের চুক্তি সই করা হবে। আজাহার-ফাতেমা খানম মেডিকেল কলেজ নির্মাণের কাজ আরম্ভ হবে। এছাড়া অবকাঠামো উন্নয়ন ও নদী ভাঙ্গন রোধে আরও কাজ হবে।

ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোতাহার মিয়া’র সভাপতিত্বে সমাবেশে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, শিক্ষক সমিতির সম্পাদক সাফিয়া খাতুন প্রমুখ বক্তব্য রাখেন। বাসস।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।